×

বিনোদন

সিনেমা দেখার নতুন প্লাটফর্ম 'সিনেবাজ'

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২১, ০৩:৫৪ পিএম

সিনেমা দেখার নতুন প্লাটফর্ম 'সিনেবাজ'

অ্যাপসটির অনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠান।

সিনেমা দেখার নতুন প্লাটফর্ম 'সিনেবাজ'

করোনার এই মহামারীতে সিনেমা হলগুলো বন্ধ৷ এ সময়ে দর্শক বিনোদন খুঁজে নিচ্ছেন অনলাইনে। গেল কয়েক বছরে বেশ কিছু ওটিটি বা অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম যাত্রা করেছে। সেই ধারাবাহিকতায় নতুন আরও একটি ওটিটি প্ল্যাটফর্ম যাত্রা করছে। নাম ‘সিনেবাজ’। গতকাল বৃহস্পতিবার (১৫ জুলাই) থেকে পরীক্ষামূলক যাত্রা শুরু করেছে অ্যাপসটি। এমনটাই জানিয়েছেন এর কর্ণধার সেলিম খান।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার একটি প্রতিষ্ঠান ‘সিনেবাজ’। দুই বাংলার তারকাদের নিয়ে নির্মিত সিনেমাগুলো এতে মুক্তি দেওয়া হবে। পথ চলা শুরু হয় জাতির জনক শেখ মুজিবুর রহমানের ওপর নির্মিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি দিয়ে।

সেলিম খান জানান, ১৫ জুলাই রাত ৯টা থেকে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি বিনামূল্যে দেখা যাচ্ছে সিনেবাজ অ্যাপসে। এ ছাড়া শাপলা মিডিয়া ও শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত নতুন-পুরাতন সব সিনেমা থাকবে এই প্ল্যাটফর্মে। সিনেবাজে মুক্তির অপেক্ষায় আছে- আগস্ট ১৯৭৫, বিদ্রোহী, কমান্ডো, বিক্ষোভ, লাইভ, অগ্নিবীনা, বুবুজান, লাগ ভেলকি লাগ, মাফিয়া, ছুটি, চোখ, চক্কর সিনেমাগুলো।

এগুলোতে অভিনয় করেছেন দুই বাংলার তারকারা। আছেন শাকিব খান, নিরব, বুবলী, আরিফিন শুভ, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, শান্ত খান, মাহিয়া মাহি, আঁচল, সোহানা সাবা, দীঘি, দেব, শ্রাবন্তী, বনি, কৌশানী প্রমুখ। 'বিনোদন এখানেই’ স্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করছে ‘সিনেবাজ’। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ জুলাই) রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠানিক উদ্বোধন হয় অ্যাপসটির। এ দিন সন্ধ্যায় ওটিটি প্ল্যাটফর্মটির উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App