×

অন্যান্য

লায়ন্স ক্লাবের রিজিয়ন চেয়ারপার্সন হলেন কমর উদ্দিন আহমেদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২১, ০৯:৩১ পিএম

লায়ন্স ক্লাবের রিজিয়ন চেয়ারপার্সন হলেন কমর উদ্দিন আহমেদ

লায়ন কমর উদ্দিন আহমেদ

আর্ন্তজাতিক সেবা সংস্থা লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫ এ১ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন- ক্লাবস হলেন লায়ন কমর উদ্দিন আহমেদ এমজেএফ। আর্ন্তজাতিক সেবা সংস্থা লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫ এ১ বাংলাদেশ এর ডিস্ট্রিক্ট কেবিনেট ঘোষনা করা হয়েছে।

ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন আর্কিটেক্ট নিখিল চন্দ্র গুহ ১০ জুলাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আগারগাও লায়ন্স হুমায়ুন জহির মিলনায়তনে অনুষ্ঠানিকভাবে ও র্ভাচুয়ালি ডিস্ট্রিক্ট কেবিনেট ঘোষনা করেন। তিনি ২০২১-২০২২ সেবা বর্ষের জন্য লায়ন কমর উদ্দিন আহমেদ এমজেএফ কে রিজিয়ন চেয়ারপার্সন- ক্লাবস পদে মনোনয়ন পত্র প্রদান করেছেন।

লায়ন কমর উদ্দিন আহমেদ ২০১৩ সালে ঢাকা দিলকুশা গ্রীন লায়ন্স ক্লাব এর প্রতিষ্ঠাতা সেক্রেটারী হিসেবে লায়নিজমে যোগদান করেন। বর্তমানে ঢাকা এঞ্জেল লায়ন্স ক্লাব এর ক্লাব এডমিনিসট্রেটর হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ক্লাবটির চার্টার প্রেসিডেস্ট হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২০-২০২১ সেবা বর্ষে ডিস্ট্রিক্ট লিও ক্লাবস চেয়ারপার্সন ছিলেন। তিনি ইতোপূর্বে জেলা কেবিনেটের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। আর্ন্তজাতিক ও জেলার একাধিক এওয়ার্ড অর্জন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App