×

খেলা

রোনালদো ও মোরিনহোকে নিয়ে বাজে মন্তব্য রিয়াল মাদ্রিদ সভাপতির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২১, ১২:০৩ পিএম

রোনালদো ও মোরিনহোকে নিয়ে বাজে মন্তব্য রিয়াল মাদ্রিদ সভাপতির

রোনালদো

রোনালদো ও মোরিনহোকে নিয়ে বাজে মন্তব্য রিয়াল মাদ্রিদ সভাপতির

রাউল এবং ইকের ক্যাসিয়াসের পর এবার রোনালদো। রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের নিশানায় এবার ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো মহাতারকা। রোনালদোকে মূর্খ ও অসুস্থ বলে বসলেন রিয়াল মাদ্রিদ সভাপতি পেরেজ। এজন্য পেরেজ খুবই চাপে রয়েছেন এবং তাকে পদত্যাগও করতে হতে পারে।

তাঁর পুরনো সব অডিও যেন গভীর পাতাল থেকে বেরিয়ে আসছে। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বিতর্কের ঝড়। স্প্যানিশ সংবাদমাধ্যমে তাঁর একটি পুরনো অডিও ক্লিপস প্রকাশ পেয়েছে। সেই অডিওতে অজ্ঞাতপরিচয় কাউকে রোনালদো সম্পর্কে নানা কটূ কথা বলছেন পেরেজ। যা নিয়ে ইতিমধ্যেই বিস্তর জলঘোলা শুরু হয়েছে।

অডিও টেপ প্রকাশের পর থেকে বেজায় অস্বস্তিতে পড়েছেন পেরেজ। তিনি ইতিমধ্যে আইনি পথে যাওয়ার হুমকি দিয়েছেন। পেরেজ জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে এসব রটানো হচ্ছে। যদিও তিনি একবারও এটা বলেননি যে সেই অডিও ক্লিপিংস মিথ্যে। ২০১২ সালের সেই অডিও।

সেখানে পেরেজ বলছেন, ‘ও কি স্বাভাবিক বলে তোমাদের মনে হয়! ও স্বাভাবিক আচরণ করে না। স্বাভাবিক নয় বলেই এসব কাণ্ড করে বেড়ায়। ও যে একটা আস্ত বোকা সেটা সারা বিশ্ব প্রমাণ পেয়েছে। অন্য কেউ হলে এমন বোকার মতো কাজ করত না।’

রোনালদো এভাবেই মূর্খ ও অসুস্থ বলেছেন পেরেজ। রোনালদোকে নিয়ে রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্টের এমন মন্তব্য রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। কেন রোনালদোকে তিনি এভাবে আক্রমণ করেছিলেন। রোনালদো এমন কী কাজ করেছিলেন। এই নিয়েই উঠছে প্রশ্ন।

শুধু রোনালদো নয় অডিও টেপের এই অংশে হোসে মোরিনহোকেও যা নয় তাই বলেছেন রিয়ালের প্রেসিডেন্ট। আসলে রোনারদো সম্বন্ধে বলতে গিয়ে রোনালদোর এজেন্ট জর্জ মেন্দেসকেও ছাড়েননি পেরেজ। আর তাঁকে আক্রমণ করতে গিয়েই মোরিনহো সম্বন্ধেও কটূ কথা বলেছেন তিনি।

পেরেজ জানিয়েছেন, মোরিনহো পাগল। একজন তারকা ফুটবলার, আরেকজন জনপ্রিয় কোচকে নিয়ে এই সব কথা বলে বেশ চাপে পড়েগেছেন রিয়াল মাদ্রিদের সভাপতি। পরিস্থিতি এখন সব দিক থেকে পেরেজের প্রতিকূলে। অডিও টেপ বিতর্কের পরে তিনি নাকি চাপের মুখে রয়েছেন, শোনা যাচ্ছে এরপরে তিনি নিজের পদ থেকে ইস্তফাও দিতে পারেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App