×

সারাদেশ

নবীগঞ্জে করোনায় প্রাণ গেল মুক্তিযোদ্ধার 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২১, ০৪:০৯ পিএম

নবীগঞ্জে করোনায় প্রাণ গেল মুক্তিযোদ্ধার 

বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মৌলদ হোসেন কাজলকে গার্ড অব অনার দেওয়া হচ্ছে।

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার মৌলদ হোসেন কাজলের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি উপজেলার কুর্শি ইউপির সাদুল্লাহপুর গ্রামের বাসিন্দা।

গত সোমবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা নবীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মৌলদ হোসেন কাজল শহরের ওসমানী রোডস্থ বাসায় অসুস্থ হয়ে পড়লে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা। সেখানে করোনা পরীক্ষায় তার পজিটিভ রিপোর্ট আসে। তারপর করোনা ইউনিটে রেখে তার চিকিৎসা চলে। একপর্যায়ে বৃহস্পতিার সকাল ৮টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ করোনায় আক্রান্তে মৃত্যুর সনদপত্র দিয়ে ছাড়পত্র দেয়। এই তথ্য গোপন রেখে নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ বায়তুন নুর জামে মসজিদ প্রাঙ্গনে ১ম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক মানুষের সমাগম ঘটে। ২য় জানাজা নিহতের গ্রামের বাড়ি সাদুল্লাহপুর গ্রামে অনুষ্ঠিত হওয়ার পূর্ব মুহুর্তে উপজেলা নির্বাহী অফিসার শেখ মহিউদ্দিন মৃত্যুর সনদপত্র খোঁজেন।

কাগজপত্র পর্যালোচনায় দেখা যায় বীর মুক্তিযোদ্ধা মৌলদ হোসেন কাজল করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। পরে স্বাস্থ্যবিধি মেনে গার্ড অব অনার প্রদান করা হয়। তারপর ৩ ফুট দূরত্ব বজায় রেখে সীমিত আকারে জানাজার নামাজ শেষে পরবর্তীতে সন্ধ্যায় পিপি পরিহিত লোকজন দ্বারা বিশেষ ব্যবস্থাপনায় তার দাফন সম্পন্ন হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App