×

সারাদেশ

ঈদ জামায়াতে মাস্ক ছাড়া প্রবেশ নিষেধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জুলাই ২০২১, ০৪:১৪ পিএম

ঈদ জামায়াতে মাস্ক ছাড়া প্রবেশ নিষেধ

নোয়াখালীতে প্রতিনিয়তই বাড়ছে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ। এমন পরিস্থিতিতে শহরের সঙ্গে গ্রামের মানুষও শঙ্কিত হয়ে পড়েছেন। করোনার এই সংক্রমণ প্রতিরোধে পবিত্র ঈদুল আজহার নামাজের জামায়াতে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাস্ক ছাড়া মসজিদে প্রবেশ করতে নিষেধ করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) জুম্মার নামাজের সময় জেলা সদরের নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া জান্নাতুল ফেরদাউস জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আবদুল মান্নান মুসুল্লিদের এ নিদের্শ মানতে অনুরোধ করেন।

তিনি বলেন, প্রতি দিনই করোনার ভয়াবহতা বাড়ছে। এই মহামারি থেকে বাঁচতে আমাদের সচেতন হতে হবে। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ঢাকা-চট্রগ্রাম থেকে মানুষজন গ্রামে আসছে। এতে করোনার সংক্রমণ আরো বৃদ্ধি পেতে পারে। তাই আমাদের সতর্ক ও সচেতন হওয়া জরুরি। ঈদের দিন ঈদ জামায়াতে আসতে সকলে মাক্স পড়ে আসবেন। মাস্ক ছাড়া কাউকে মসজিদে প্রবেশ করতে দেওয়া হবে না। একই সাথে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে অবস্থানের অনুরোধও করেন তিনি।

এছাড়া শুক্রবার জুম্মার নামাজের সময় করোনা সংক্রমণ রোধে জেলা জামে মসজিদ, কোর্ট মসজিদ, নোয়াখালী পৌরসভা জামে মসজিদ, মাইজদী প্লাট মসজিদ, সদর উপজেলা পরিষদ জামে মসজিদ, সোনাপুর পৌর জামে মসজিদসহ জেলার অন্যান্য মসজিদেও ঈদুল আজহার নামাজের জামায়াতে স্বাস্থ্যবিধি মেনে চলতে মুসুল্লিদের প্রতি আহবান জানানো হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App