×

খেলা

সাইফকে হারিয়ে শেখ জামালের দশম জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ০৯:৫৩ পিএম

সাইফকে হারিয়ে শেখ জামালের দশম জয়

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপদ সীমানায় সাইফ স্পোর্টিং ক্লাবের একটি আক্রমণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আজ বৃহস্পতিবার সাইফ স্পোর্টিংকে হারিয়ে এবারের লিগে দশম জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২-১ ব্যবধানে জিতেছে শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা। শেখ জামালের চেয়ে লিগে বেশি জয় পেয়েছে বসুন্ধরা কিংস। এক ম্যাচ বেশি খেলে ঢাকা আবাহনীর জয়ও ১০টি।

প্রায় দুই সপ্তাহের বিরতি শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের এটি দ্বিতীয় ম্যাচ। বুধবার অন্য ম্যাচটি হয়েছিল শেখ রাসেল ক্রীড়া চক্র ও মুক্তিযোদ্ধ সংসদ ক্রীড়া চক্রের মধ্যে। এই দুই ম্যাচের আগে সর্বশেষ প্রিমিয়ার লিগের খেলা মাঠে গড়িয়েছিল ১ জুলাই। করোনা পরিস্থিতি ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কর্দমাক্ত অবস্থার কারণে কোনো ম্যাচই মাঠে গড়ায়নি। আজ মুখোমুখি হয় শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও সাইফ স্পোর্টিং। জমজমাট লড়াই সত্ত্বেও দুদলের প্রথমার্ধের খেলা গোলশূন্য ড্রয়ে শেষ হচ্ছিল। কিন্তু যোগ করা সময়ের দুই মিনিটের মাথায় গোল পেয়ে যান পা ওমর জোবে।

সুলেইমান সিল্লার পাস থেকে বল পেয়ে সাইফের জালে লক্ষ্যভেদ করেন তিনি। এবারের লিগে পা ওমর জোবের এটি ১৪তম গোল। এরপর ৫৬তম মিনিটে পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান সাইফের জন ওকোলি। ৭৬তম মিনিটে আতাবেক ভালিদজানভ গোল করলে ২-১ ব্যবধানে জয় নিশ্চিত হয় শেখ জামাল ধানমন্ডির। এ জয়ের ফলে ১৬ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা পয়েন্ট টেবিলের তিনে রয়েছেন। সাইফ ২৬ পয়েন্ট নিয়ে আছে টেবিলের সপ্তম স্থানে। সবার শীর্ষে বসুন্ধরা কিংস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App