×

জাতীয়

রাজধানীতে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ ষাটোর্ধ্ব বৃদ্ধের বিরুদ্ধে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ০৯:১২ পিএম

রাজধানীর পূর্ব রামপুরায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। শিশুটিকে বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে শিশুটির মা অভিযোগ করে জানান, তারা পূর্ব রামপুরা একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকেন। শিশুটির বাবা অসুস্থ্য আর তিনি অন্যের বাসা-বাড়িতে কাজ করেন। বুধবার সকালে যখন তিনি কাজে ছিলেন তখন বাসায় একাই খেলছিল শিশুটি। সেখান থেকে প্রতিবেশী ষাটোর্ধ্ব কাঁচামাল ব্যবসায়ী এক ব্যক্তি শিশুটিকে পচা পেঁয়াজ থেকে ভালো পেঁয়াজ বাছাই করার জন্য ডেকে তার বাসায় নিয়ে যায়। সেখানে রুমের দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণ করে সে। পরে শিশুটি সেখান থেকে বাসায় চলে আসলেও কাউকে কিছু বলেনি। শিশুটির মা রাতে বাসায় ফিরে বিষয়টি বুঝতে পেরে শিশুটিকে জিজ্ঞেস করলে পরে শিশুটি ঘটনাটি খুলে বলে।

মায়ের অভিযোগ, আজ ঘটনাটি জানাজানি হলে পরে বিকেলে এলাকাতেই ঘটনার মীমাংসার জন্য ধর্ষক একটি সালিশ বৈঠক করে। সেখানে ২০ হাজার টাকা জরিমানা দিয়ে ঘটনাটির মীমাংসা করতে চায়। তবে টাকা দিয়ে এ ঘটনার মীমাংসা করবেন না বলে শিশুটির মা সেখান থেকে চলে আসে। এরপর রাতে শিশুটিকে হাসপাতালে নিয়ে ভর্তি করান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রাতে শিশুটিকে ঢাকা মেডিকেল নিয়ে আসা হয়। এরপর শিশুটিকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ঘটনাটি রামপুরা থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App