×

সারাদেশ

কোম্পানীগঞ্জে ভাইস চেয়ারম্যানের বাড়িতে ককটেল-গুলি নিক্ষেপ, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ১০:৩৭ পিএম

কোম্পানীগঞ্জে ভাইস চেয়ারম্যানের বাড়িতে ককটেল-গুলি নিক্ষেপ, আহত ৩

বৃহস্পতিবার হামলায় আহত একজন। ছবি: ভোরের কাগজ

কোম্পানীগঞ্জে ভাইস চেয়ারম্যানের বাড়িতে ককটেল-গুলি নিক্ষেপ, আহত ৩

হামলায় আহত এক নারী।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ.লীগের দুই গ্রুপের মধ্যে বিবাদমান দ্বন্দ্বের জেরে কাদের মির্জার প্রতিপক্ষ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলের বাড়িতে ককটেল, গুলি নিক্ষেপ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজন ছোঁররা গুলির আঘাতে আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের আবু নাছের চৌধুরীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বসুরহাট পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের আবু নাছের চৌধুরী বাড়ির খাদিজা বেগম রুমা (৪৫), যুবলীগ নেতা মোহাম্মদ গোলাম হোসেন চৌধুরী রাফেল (৩৯), কামরান পাশা মঞ্জিল (২৭)। আহতদের কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

[caption id="attachment_296988" align="aligncenter" width="687"] হামলায় আহত এক নারী।[/caption]

  কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল অভিযোগ করেন, কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে বিবাদমান দ্বন্ধের জেরে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার অনুসারী ছাত্রলীগ নেতা সজল, মারুফ ও কেচ্ছা রাসেলের নেতৃত্বে অস্ত্রধারীরা বিকেল সাড়ে ৫টার দিকে অতর্কিতভাবে আমাদের বাড়ি লক্ষ্য করে ককটেল বোমা ও গুলি ছুড়লে তিনজন গুলিবিদ্ধ হয়। এছাড়া ৪টি বিল্ডিংয়ের থাই গ্লাস ও একটি টেনশেড ঘর ভেঙ্গে দেয় সন্ত্রাসীর। এ সময় ১০-১২টি বোমার বিস্ফোরণ ও বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়া

বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা তার অনুসারীদের বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করে বলেন, এটি তাদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে হতে পারে। আমার কোনো কর্মী এ ঘটনায় জড়িত নয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুদ্দিন আনোয়ার নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ৪টি ককটেল উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App