×

খেলা

কম বেতনে আরো ৫ বছর বার্সায় থাকছেন মেসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ০৬:২৬ পিএম

কম বেতনে আরো ৫ বছর বার্সায় থাকছেন মেসি

লিওনেল মেসি

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে আরো পাঁচ বছর চুক্তি করতে যাচ্ছেন মেসি। এমনই খবর জানিয়েছে স্প্যানিশ ও বিশ্ব সংবাদমাধ্যমগুলো। ফলে ৩৯ বছর বয়স পর্যন্ত নিজের শৈশবের ক্লাবেই থাকছেন তিনি। বার্সা ক্লাব কর্তৃপক্ষ অল্প সময়ের মধ্যেই অফিসিয়ালি এ বিষয়টি হয়তো জানিয়ে দেবে।

গত ৩০ জুন মেসির সঙ্গে বার্সার চুক্তি শেষ হয়ে যায়। ফলে তিনি পরিণত হন ফ্রি এজেন্টে। মানে তিনি ইচ্ছে করলে যে কোন ক্লাবে যোগ দিতে পারতেন। কিন্তু চুক্তি শেষ হওয়ার পরও বার্সাকেই বেঁছে নিলেন তিনি।

মেসি যে শুধু বার্সায় থাকছেন তাই নয় দলের চরম আর্থিক সংকটের মূহুর্তে তিনি বেতনও কম নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। জানা গেছে, আগের চুক্তি অনুযায়ী তিনি যে বেতন পেতেন তার অর্ধেকে নেবেন। তবে বোনাস হিসেবে তিনি যে টাকা পাবেন তার পুরোটাই নেবেন।

যদিও মেসি ফ্রি এজেন্ট হওয়ার পরও তাকে নিয়ে খুব বেশি চিন্তায় ছিলেন না বার্সা কর্তারা। কারণ তারা জানতেন মেসি আগেই মনস্থির করেছেন তিনি বার্সাতেই থেকে যাবেন।

মেসি এমন সময়ে বার্সার সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছেন যখন তিনি নিজ দেশের হয়ে কোপা আমেরিকায় প্রথম শিরোপা জয় করেছেন। এবারের কোপায় নিজের ক্যারিয়ারের অন্যতম সেরা সময় কাটিয়েছেন তিনি। তিনি আর্জেন্টিনার জার্সিতে সর্বোচ্চ চারটি গোল করেছেন এবং সতীর্থদের দিয়ে পাঁচটি গোল করিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App