×

জাতীয়

অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ করেছে দক্ষিণ আওয়ামী লীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ০১:৫৬ পিএম

অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ করেছে দক্ষিণ আওয়ামী লীগ

বৃহস্পতিবার অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগ। ছবি: ভোরের কাগজ।

করোনায় অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১৫ জুলাই) বেলা ১২টায় ওয়ারী সানাই কমিউনিটি সেন্টার ৪ শতাধিক মানুষের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

এদিন দু:স্থ অসহায় ৪ শতাধিক মানুষের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, হাফ কেজি চিনি, হাফ কেজি দুধ, ১ কেজি লবণ, ১ লিটার তেল, ২ কেজি আটা এবং মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও সাবান বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

আবু আহমেদ মন্নাফী বলেন, সফলভাবে টানা তিন মেয়াদে রাষ্ট্রপরিচালনা করছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবে রূপ দিয়েছেন এবং দেশকে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে রাত দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মহামারি করোনাকালে সারা বিশ্ব যখন হিমসিম খাচ্ছে, সেই সময়ে ও বাংলাদেশ শক্ত অবস্থানে আছে। এর অবদান শুধু মাত্র শেখ হাসিনার।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, করোনার এই ক্লান্তিকালে কেউ না খেয়ে থাকবে না। সেই ব্যাবস্থা সরকারের আছে। আপনারা শুধু দয়া করে সরকারের নির্দেশনা মেনে চলবেন। আমরা সরকারিভাবে ত্রাণ তহবিল থেকে যতদূর সম্ভব অসহায় মানুষের জন্য সহযোগিতা করে চলেছেন। জরুরি সেবার মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান ছাড়াও খুব দ্রুত করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষায় টিকা নিশ্চিত করতে চেষ্টা করছেন। ইতিমধ্যে টীকাদান শুরু হয়েছে। করোনা সংকট অচিরেই কেটে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, প্রচার সম্পাদক নুরুন্নবী চৌধুরী সাগর, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু , সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেনসহ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App