×

সারাদেশ

সরিষাবাড়ীতে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুলাই ২০২১, ০৫:০২ পিএম

সরিষাবাড়ীতে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন

বুধবার জামালপুরের সরিষাবাড়ীতে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন করলেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এস এ এম রফিকুন্নবী। ছবি: ভোরের কাগজ

জামালপুরের সরিষাবাড়ীতে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজ পরিদর্শন করলেন ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এস এ এম রফিকুন্নবী। বুধবার (১৪ জুলাই) সকালে উপজেলার মহাদান ইউনিয়নের রঘুনাথপুর ২১টি ঘরের নির্মাণ কাজ ও পৌর এলাকার তাড়িয়াপাড়ায় ২য় পর্যায়ে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর জন্য নির্মিত ৯টি ঘর পরিদর্শন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, সহকারী কমিশনার (ভূমি) যাইযুল ওয়াসিমা নাহাত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হুমায়ুন কবির, ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল প্রমুখ।

এ সময় অতিরিক্ত বিভাগীয় কমিশনার এস এ এম রফিকুন্নবী বলেন, ভূমিহীন হতদরিদ্র সাধারণ মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার নির্মাণাধীন এই ঘরগুলোকে সুন্দর ও বসবাসযোগ্য করে সাজিয়ে গুছিয়ে দিতে বিভিন্ন দিক নির্দেশনা দেওয়া হয়েছে। ঘর গুলো যাতে সুন্দর ও টেকসই হয় সেই অনুযায়ী কাজ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App