×

বিনোদন

মোশারফ করিমের অভিনয়ে মুগ্ধ প্রসেনজিৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুলাই ২০২১, ১১:২৮ এএম

মোশারফ করিমের অভিনয়ে মুগ্ধ প্রসেনজিৎ

মোশারফ করিম ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

মোশারফ করিমের অভিনয়ে মুগ্ধ প্রসেনজিৎ

মোশারফ করিম ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

মোশারফ করিমের অভিনয়ে মুগ্ধ হয়েছেন নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। মুঠোফোনে বাংলাদেশি পরিচালক আশফাক নিপুণকে এ কথা জানালেন তিনি। মূলত আলোচিত ‘মহানগর’ ওয়েব সিরিজকে কেন্দ্র করেই তিনি ফোন করেছেন। কথা বলেছেন প্রায় ১৫ মিনিট। আর এতে বিস্ময় প্রকাশ করেছেন আশফাক নিপুন।

প্রথম বিস্ময়, এত বিখ্যাত একজন অভিনেতা নতুন একজন পরিচালকের ওয়েব সিরিজ দেখে নিজেই ফোন করে মুগ্ধতা জানাচ্ছেন! দ্বিতীয় বিস্ময়, প্রসেনজিৎ তাকে বলেছেন, “আপনার ছবি বানানো উচিত। সিরিজ তো বানাবেনই, কিন্তু আপনার উচিত ছবি বানানো। ছবি আপনার জায়গা।”

প্রসেনজিতের এই শুভেচ্ছায় অত্যন্ত সম্মানিত বোধ করেছেন আশফাক নিপুণ। ফেসবুকে লিখেছেন, ‘মহানগর-এর গল্প, পারফরম্যান্স, কাস্ট, ক্রু সবকিছু নিয়ে দারুণ উচ্ছ্বসিত তিনি (প্রসেনজিৎ)। মহানগর-এর গল্প বলার ধরনে, প্রতিটি অভিনেতার পারফরম্যান্সে তিনি মুগ্ধ। বিশেষ করে ওসি হারুন চরিত্রে মোশারফ করিমের অভিনয় নিয়ে তার মুগ্ধতা কমছিলই না।’

প্রসেনজিৎ জানিয়েছেন, “মহানগর সিরিজটা দেখে আমি অভিভূত। অসম্ভব ভাল লেগেছে। তাই নিপুণের ফোন নম্বর জোগাড় করে তাকে ফোন করেছিলাম। এর প্রতিটা দৃশ্য আমাকে স্পর্শ করেছে। প্রত্যেকের অভিনয় এত ভাল, বিশেষ করে মোশারফ করিম। তার কাজ আগে দেখেছি। দুই বাংলা মিলিয়ে এ রকম একজন অভিনেতা আছেন, এটা ভেবেও আমি গর্বিত।”

গর্বিত আশফাক নিপুণও। সারল্যে ভরা পোস্টে তিনি লিখেছেন প্রসেনজিতের কথা, “শিশুর মতো আগ্রহে মহানগর-এর শ্যুটিং নিয়ে একের পর এক প্রশ্ন করে যাচ্ছিলেন। ঋতুপর্ণ ঘোষের সিনেমার প্রসঙ্গ টানছিলেন। উৎপল দত্তর কথা বলছিলেন। আর এ দিকে আমি আমার কানকে বিশ্বাস করতে পারছিলাম না!” বুম্বাদাকে ধন্যবাদ জানিয়ে নিপুণ বলেছেন, হৃদয় থেকে গল্প বলার সাহস বেড়ে গেল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App