×

সারাদেশ

অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে ধর্ষণের শিকার কিশোরী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুলাই ২০২১, ০৯:৫৯ এএম

গাইবান্ধায় মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে এক কিশোরী (১৬) ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার সন্ধ্যায় গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজার এলাকায়।

এদিকে এই ঘটনায় মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় দুই ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই কিশোরীর মা বাদী হয়ে এই মামলা দায়ের করেন বলে নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বালুয়া বাজার গ্রামের পার্শ্ববর্তী এলাকার ওই কিশোরী তুচ্ছ ঘটনায় মায়ের সঙ্গে অভিমান করে। সে গত সোমবার (১২ জুলাই) সন্ধ্যা সাতটার দিকে বাড়ি থেকে বেরিয়ে যায়। কিশোরীটি ঢাকা যাওয়ার জন্য সদর উপজেলার বালুয়া বাজারে যায়। কিশোরীটি বালুয়া বাজারে অবস্থিত শাওন এন্টারপ্রাইজ নামে একটি বাস কাউন্টারের সামনে হাটাহাটি করছিল। এ সময় বাসকাউন্টার মাস্টার বকুল প্রধান ও স্থানীয় কসাই লাল মিয়া কিশোরীর কাছে এগিয়ে যান। পরে এখানে আসার কারণ জানতে চাইলে ঢাকা যাওয়ার কথা বলে কিশোরী। এসময় বকুল ও লাল মিয়া কিশোরীকে জানায়, লকডাউনে বাস বন্ধ। তবে মাইক্রোবাসে ঢাকা যাওয়া যাবে। ঢাকা যাওয়ার ব্যবস্থা করার কথা বলে তাকে বাসকাউন্টারে বসানো হয়।

 রাত আটটার দিকে তারা কিশোরীকে বাথরুম সেরে নেওয়ার কথা বলে একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে একাধিকবার ধর্ষণ করে পালিয়ে যান তারা। পরে এলাকাবাসী কিশোরীকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়।

এই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় বকুল ও লাল মিয়ার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন কিশোরীর মা। মামলায় রামচন্দ্রপুর ইউনিয়নের পারবর্তীপুর গ্রামের কসাই লাল মিয়া (৩৫) ও একই ইউনিয়নের ভগবানপুর গ্রামের বকুল প্রধান (৪০)। এদের মধ্যে লাল মিয়া পেশায় মাংস বিক্রেতা (কসাই) আর বকুল বাসের কাউন্টার মাস্টার। আজ সকালে বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)

মাহফুজুর রহমান জানান, এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আজ বুধবার কিশোরীর ডাক্তারী সম্পন্ন হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App