×

জাতীয়

রাজধানীতে ট্রাকের ধাক্কায় ফল ব্যবসায়ী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুলাই ২০২১, ১২:১১ পিএম

রাজধানীতে ট্রাকের ধাক্কায় ফল ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি

রাজধানীর তেজাগাঁওয়ে পুরাতন বিমানবন্দর রাস্তায় ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম (৫০) নামে এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ জুলাই) ভোর ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

সাইফুল ইসলামের বাড়ি রংপুর কোতোয়ালি উপজেলায়। বাবার নাম তৈয়ব আলী। এক ছেলে এক মেয়ের জনক সাইফুল।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া চাচাতো ভাই মনোয়ার হোসেন মিলন জানান, সাইফুল গ্রামে কৃষিকাজ করতো। গত ১৫ দিন আগে সে ব্যবসার উদ্দেশ্যে ঢাকায় আসে। এরপর থেকে কড়াইল বস্তিতে তার সঙ্গেই ছিল। কয়দিন ধরে ভ্যানে করে আম বিক্রি করছিল সে। তবে ব্যবসায় লোকসান হওয়াতে সে আবার বাড়ি ফিরে যেতে চাচ্ছিল।

তিনি জানান, এজন্য আজ ভোরে আম বিক্রির প্লাস্টিকের ক্যারেট ফেরত দেওয়ার জন্য ভ্যানে করে যাচ্ছিল কাওরান বাজারের আড়তে। পরে এক এ্যাম্বুলেন্স চালক ফোন দিয়ে জানায় একটি ট্রাকের ধাক্কায় আহত হয়েছে সে। এরপর তিনি সাইফুলকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসকরা তাকে ঢামেকে পাঠিয়ে দিলে, হাসপাতালে নেওয়ার পর পরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহাগ রানা জানান, ভোরে পুরাতন বিমানবন্দর রোডের জাহাঙ্গীর গেটের একটু আগে রাস্তায় একটি ট্রাক ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। ভ্যান চালকের কি অবস্থা তা জানতে পারিনি। ঘাতক ট্রাকটি পলাতক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App