×

জাতীয়

গাড়ি চাপায় অভিনেত্রী আশার মৃত্যুতে শামীমকে অব্যাহতির আবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুলাই ২০২১, ০৩:২২ পিএম

গাড়ি চাপায় অভিনেত্রী আশার মৃত্যুতে শামীমকে অব্যাহতির আবেদন

অভিনেত্রী আয়েশা আক্তার আশা

রাজধানীতে ট্রাকের চাপায় অভিনেত্রী আয়েশা আক্তার আশার মৃত্যুর মামলায় একমাত্র আসামি শামীম আহমেদকে অব্যাহতির আবেদন করে আদালতে প্রতিবেদন দাখিল করেছে মামলাটির পুলিশের তদন্তকারী কর্মকর্তা।

মঙ্গলবার (১৩ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন আদালতে দারুস সালাম থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ।

দাখিল করা প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, শামীম আহমেদের মোটরসাইকেলের পেছনে বসা আশাকে ধাক্কা দেয়া ট্রাক চালককে খুঁজে পাওয়া যায়নি। ঘটনার সঙ্গে শামীম জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়নি। তাই তাকে অব্যাহতির আবেদন করে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হলো।

মামলার অভিযোগে থেকে জানা যায়, গত ৪ জানুয়ারি রাত ১১টার দিকে বনানী অফিস থেকে বের হওয়ার সময় আশা তার বাবাকে ফোন করে বলেন, আমি কিছুক্ষণের মধ্যে বাসায় আসছি। এসময় তার সাথে ছিল আসামি শামীম আহমেদ। ছয়-সাত বছর ধরে তার সঙ্গে আশার পরিচয় ছিল। সেই সুবাদে তাদের মধ্যে আত্মিক সম্পর্কের সৃষ্টি হয়। প্রায়শই আশাদের বাসায় যাতায়াত করতেন তিনি।

এরপর রাত পৌনে ১১টার দিকে পুনরায় আশা ফোন করে তার বাবাকে বলেন, 'বাড়ির কাজের ব্যাপারে ইঞ্জিনিয়ারের সঙ্গে কথা হয়েছে। কাজ নিয়ে কোনো সমস্যা হবে না। আমি শামীম ভাইয়ের সঙ্গে চলে আসব।' এ সময় শামীম মোবাইল ফোনে বলেন, 'আপনার মেয়ে যেভাবে বলে সেভাবে কাজ করেন তাহলে ভালো হবে।' পরে রাত পৌনে ২টার দিকে শামীম ফোন করে জানান, 'আশা আর নেই। টেকনিক্যাল মোড়ে একটি অজ্ঞাত ট্রাকের নিচে চাপা পড়ে মৃত্যুবরণ করেছে।'

এছাড়া মামলার এজাহারে আরও উল্লেখ করা হয়, শামীম বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে দুই ট্রাকের মাঝখান দিয়ে দ্রুতগতিতে যাওয়ার সময় সামনের ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে আশা মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে যান। এরপর পেছন থেকে দ্রুতগতিতে আসা একটি অজ্ঞাত ট্রাক তাকে চাপা দিলে মাথায় জখম হয়ে ঘটনাস্থলেই আশা মারা যান। এ ঘটনায় আশার বাবা মো. আবু কালাম বাদী হয়ে দারুস সালাম থানায় একটি মামলা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App