ঈদে আসছে তপন চৌধুরীর ‘খেলাঘর’

আগের সংবাদ

মোবাইল কোর্টে লাঠিপিটায় পুলিশ সদস্য প্রত্যাহার, নিয়োগ তদন্ত কর্মকর্তা

পরের সংবাদ

পল্লবী থেকে গ্রেপ্তার ৩ জঙ্গি কারাগারে

প্রকাশিত: জুলাই ১৩, ২০২১ , ৮:০১ অপরাহ্ণ আপডেট: জুলাই ১৩, ২০২১ , ৮:০১ অপরাহ্ণ

রাজধানীর পল্লবী এলাকা থেকে গ্রেপ্তার তিন জঙ্গিকে চারদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। গ্রেপ্তার তিনজন হলেন- সাব্বির আহমেদ, রবিউল ইসলাম ও নাঈম মিয়া।

মঙ্গলবার (১৩ জুলাই) চার দিনের রিমান্ড শেষে তাদেরকে আদালতে হাজির করে পুলিশ। এসময় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক গোলাম মোর্তোজা। পরে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ উর রহমান এর আদালত এ আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ৭ জুলাই পল্লবী থানা সেকশন-৬ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম বিস্ফোরক দ্রব্য, দুইটি ৯ ভোল্টের ব্যাটারি, দুইটি জিআই পাইপ, ৫টি গ্যাস ক্যান, ১৩ প্যাকেট লোহার বল, ২টি রিমোট কন্ট্রোল ডিভাইস, কালো রংয়ের চারটি ইলেকট্রিক টেপ ও ১১ পৃষ্ঠার ড্রোন তৈরির প্রিন্টেড নথি উদ্ধার করা হয়। এর পরেরদিন বৃহস্পতিবার আসামিদের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আর-আরএ/এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়