×

বিনোদন

সিক্রেট ফাঁস, চুষে চুষে আমের আঁটি খেতে ভালবাসেন মিমি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুলাই ২০২১, ০২:২২ পিএম

সিক্রেট ফাঁস, চুষে চুষে আমের আঁটি খেতে ভালবাসেন মিমি

আমের আঁটি খেতে পছন্দ করেন মিমি। ছবি: ইন্সটাগ্রাম থেকে নেওয়া।

সিক্রেট ফাঁস, চুষে চুষে আমের আঁটি খেতে ভালবাসেন মিমি

গরম মানেই আমের মরশুম। আর ফলের রাজা মানেই আম। আট থেকে আশি সকলের কাছে ‘আম’ প্রিয়। কারো পছন্দ হিমসাগর, তো কারো গোলাপখাঁস। আলফানসো থেকে ল্যাংড়া, ফজলি, খিরসাপাত, অরুনা, আম্রপালি, মল্লিকা, সুবর্নরেখা, মিশ্রিদানা, নিলাম্বরী, কালীভোগ, কাঁচামিঠা, বারোমাসি, তোতাপুরী, হাড়িভাঙ্গা আমের রয়েছে অজস্র জাত।

তেমনি আম প্রিয় বাঙালি অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। তিনি মজেছেন আমের প্রেমে। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সেই ছবি। আম প্রেমে ডুব দিয়েছেন মিমি। লাল পাড় সাদা শাড়ি, কপালে লাল টিপ একেবারে বাঙালি নারীর সাজে ধরা দিয়েছেন নায়িকা। ফাঁস করেছেন ‘মিমির সিক্রেট’। এটাই তার আম জীবন।

[caption id="attachment_296237" align="aligncenter" width="700"] আমের আঁটি খেতে পছন্দ করেন মিমি। ছবি: ইন্সটাগ্রাম থেকে নেওয়া।[/caption]

অভিনেত্রীর কথায়, তিনি জানেননা সকলে কীভাবে সুন্দর করে আম খায়। তার মতে আম খেতে হয় আঁটি নিয়ে। এরপরই দু-হাত দিয়ে আঁটি ধরে, খোসা ছাড়িয়ে আম খেতে শুরু করেন তিনি। চোখ বুজে আমের স্বাদ উপভোগ করছেন নায়িকা। ভিডিয়ো শেয়ার করতেই উপচে পড়ছে লাইক-কমেন্টের বন্যা।

ঠিক এমন এই ভাবেই আম খান মিমি জানিয়েছেন নিজেই। টলিউডের প্রথম সারির নায়িকা মিমি। পাশাপাশি সাংসদও তিনি। অভিনয়ের পাশাপাশি রাজনৈতিক দায়িত্ব সমান তালে সামলান তিনি।

শীঘ্রই মিমিকে প্রথমবার জিৎ-এর সঙ্গে জুটিতে দেখা যাবে। তাদের আসন্ন ছবি নাম ‘বাজি’। সব ঠিক থাকলে চলতি বছরের পুজোতেই মুক্তি পাবে এই ছবি। এছাড়াও অরিন্দম শীলের ছবি ‘খেলা যখন’এ দেখা যাবে অভিনেত্রীকে। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। প্রথমবার মিমি-অর্জুন জুটিকে দেখা গিয়েছিল 'গানের ওপারে' ধারাবাহিকে। 'খেলা যখনে’-এর হাত ধরে ফের বড় পর্দায় দেখা যাবে গোরা ও পুপের জুটিকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App