×

সারাদেশ

বোদায় লকডাউনে কর্মহীন মানুষদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সহায়তা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুলাই ২০২১, ০৭:৫২ পিএম

বোদায় লকডাউনে কর্মহীন মানুষদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সহায়তা

২২২ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারল মোহাম্মদ শহীদুল আবেদীন দুঃস্থদের হাতে এই খাদ্য সহায়তা তুলে দেন। ছবি: ভোরের কাগজ

পঞ্চগড়ের বোদায় চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। সোমবার (১২ জুলাই) বেলা ১১ টার দিকে সেনাবাহিনীর নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, লবন ও আটার প্যাকেট বিতরণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর এড়িয়া কমান্ডারের নির্দেশনায় ২২২ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারল মোহাম্মদ শহীদুল আবেদীন বোদা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে দুঃস্থদের হাতে এই খাদ্য সহায়তা তুলে দেন।

এ সময় বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, উপজেলা নির্বাহী অফিসার সোলমান আলী, বোদা পৌর মেয়র ওয়াহিদুজ্জামান সুজা, বোদা প্রসক্লাবের সাধারণ সম্পাদক রাশদুজ্জামান বাবু প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সময় ব্রিগেডিয়ার জেনারল মোহাম্মদ শহীদুল আবেদীন বলেন, দেশের করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত ৬৬ পদাতিক ডিভিশন কর্তৃক গরীব, দুস্থ এবং অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর নিজস্ব তহবিল থেকে এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App