×

সারাদেশ

গাইবান্ধায় ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ জুলাই ২০২১, ১২:৩৫ এএম

গাইবান্ধায় ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

আশিকুর রহমান ওরফে রকি। ছবি: ভোরের কাগজ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ওরফে রকি (২২) দূবৃর্ত্তদের ছুরিকাঘাতে খুন হয়েছেন। এসময় তার সহপাঠি সোহেল মিয়া (২৩) আহত হন। রবিবার রাত সাড়ে ৯টার দিকে গাইবান্ধা জেলা শহরের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে এই ঘটনা ঘটে।

আশিকুর রহমানের বাড়ি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত সৈদার রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আশিকুর রহমান ২০১৫ সাল থেকে ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আশিকুর রহমান ওরফে রকি ও সোহেল মিয়া রাত ৯টার দিকে গাইবান্ধা শহর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। তারা গাইবান্ধা-বালাসী সড়কের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে পৌছলে দূর্বৃত্তরা তাদের পথরোধ করে। দূর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আশিকুর রহমান ও সোহেলকে আঘাত করে। এতে রকি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে দূবৃর্ত্তরা পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং সোহেলকে ভর্তি করায়।

গাইবান্ধা সদর থানার ওসি মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App