রূপগঞ্জ ট্রাজেডি: ৪৮ লাশের পুরুষ ১৭ জন, নারী ৩১

আগের সংবাদ

অনুমতি পেলেই বাংলাদেশে টিকা উৎপাদন শুরু করবে চীন

পরের সংবাদ

নতুন প্রেমে দীপিকা

প্রকাশিত: জুলাই ১২, ২০২১ , ৯:১৩ অপরাহ্ণ আপডেট: জুলাই ১২, ২০২১ , ৯:১৩ অপরাহ্ণ

বছরের শুরু থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বেশ সক্রিয় দেখা যাচ্ছে দীপিকা পাড়ুকোনকে। এই মাধ্যমটিতে কখনো স্বামী রণবীরে সঙ্গে খুনসুটির ভিডিও আবার কখনো বেস্ট ফ্রেন্ডকে নিয়ে বেকিং, কখনো বা বিভিন্ন ফটোশুটের ছবি শেয়ার করছেন বলিউডের এই অভিনেত্রী।

এরই ধারাবাহিকতায় গতকাল সকালে একটি অ্যানিমেটেড ভিডিও শেয়ার করেছেন দীপিকা পাড়ুকোন। সেই সঙ্গে জানিয়েছেন ইয়োগার সঙ্গে তার ভালোবাসার কথাটিও। ভিডিওটির ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘আমি আমার ইয়োগা ম্যাটকে ভালোবাসি। এখানেই শেষ। এটিই ছিলো আমার পোস্ট।’

এই ভিডিওটি পোস্টের আগে একটি ছবি শেয়ার করেছিলেন দীপিকা পাড়ুকোন। যেখানে ইয়োগা ম্যাটে চক্রাসন করতে দেখা গেছে এই বলিউড অভিনেত্রীকে। ইয়োগা এবং ইয়োগা ম্যাটের প্রতি দীপিকার এই প্রেম দেখে অনেকে প্রশংসাও করেছেন।

উল্লেখ্য, এই মুহূর্তে দীপিকা ব্যস্ত রয়েছেন ‘ফাইটার’ সিনেমার কাজ নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে হৃতিক রোশনকে। এবারই প্রথম জুটিবদ্ধ হয়ে কাজ করবেন তারা।

রি-এস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়