আবারও জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক হলেন মিনার মনসুর

আগের সংবাদ

রূপগঞ্জ ট্রাজেডি: ৪৮ লাশের পুরুষ ১৭ জন, নারী ৩১

পরের সংবাদ

ইউরোপে উড়াল দিবেন সালমান-ক্যাটরিনা

প্রকাশিত: জুলাই ১২, ২০২১ , ৮:৫৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ১২, ২০২১ , ৮:৫৮ অপরাহ্ণ

বহুল প্রতীক্ষিত ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং ফের শুরু হতে চলেছে। সালমান খান, ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি অভিনীত মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ সিনেমার টিম ইউরোপের বিভিন্ন লোকেশনে শুটের জন্য এ বছরের আগস্টের দ্বিতীয় সপ্তাহে উড়াল দেবেন। সেখানে সিনেমার বিভিন্ন অংশের শুট হবে এবং চলবে টানা দুই মাস।

বিভিন্ন মনোরম লোকেশনে শুটের পর এবার সিনেমাটির প্রযোজকেরা চাইছেন বাকি অংশ অস্ট্রিয়া, মরক্কো, তুরস্ক ও রাশিয়ায় দৃশ্য ধারণ করবেন। সিনেমাটির গল্পই এমন, যেখানে চরিত্রগুলোকে এক স্থান থেকে অন্য স্থানে যেতে হবে অসম্ভব মিশনে। এবারের শিডিউল ৫০ দিনের বেশি। সালমান খান ও তার ক্রু প্লেনে উঠবেন ১২ আগস্ট। ক্যাটরিনা কাইফ একই মাসের শেষের দিকে তাদের সঙ্গে যুক্ত হবেন।

আয়ারল্যান্ড, গ্রিস, স্পেন ও ফ্রান্সেও শুটের পরিকল্পনা রয়েছে নির্মাতার। কবে থেকে এসব লোকেশনে শুট করবেন, তা নিশ্চিত হওয়া যায়নি। এ অঞ্চলে সিনেমাটির শুটিংয়ের জন্য বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি রুপি। প্রযোজক আদিত্য চোপড়া চান, বড় পর্দায় যেন এই অ্যাকশন-প্যাকড সিনেমা ভালোভাবে উপভোগ করতে পারেন দর্শক।

শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকে শুরু হবে ‘টাইগার থ্রি’ সিনেমার গল্প। আর এই কারণে ‘পাঠান’ সিনেমায় দেখা মিলবে বলিউড ভাইজানের। প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ব্যানারে ‘টাইগার থ্রি’ পরিচালনা করছেন মনীশ শর্মা।

রি-এস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়