ঘিওরে নদী ভাঙনের শিকার অর্ধশত পরিবার, হুমকিতে শতাধিক ঘরবাড়ি

আগের সংবাদ

লাশ শনাক্তে ৬০ জনের ডিএনএ নমুনা সংগ্রহ

পরের সংবাদ

একসঙ্গে সময় কাটাচ্ছেন যশ ও অন্তঃসত্ত্বা নুসরাত!

প্রকাশিত: জুলাই ১১, ২০২১ , ১:০৭ অপরাহ্ণ আপডেট: জুলাই ১১, ২০২১ , ১:১০ অপরাহ্ণ

অন্তঃসত্ত্বা অভিনেত্রী ও সাংসদ নুসরাত। বেবি বাম্পের ছবি ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও সন্তানের বাবা কে, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। চলছে জোর চর্চা। তবে তাতে কান নিতে নারাজ অভিনেত্রী-সাংসদ।

বাঁকা কথা অগ্রাহ্য করে কীভাবে নিজের গতিতে জীবন চালাতে হয়, তা দেখিয়ে দিয়েছেন নুসরাত। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নজর রাখলে রোজই নতুন কিছু না কিছু দেখা যায়। আর এবার নুসরাত এবং যশের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা দু’টি ছবি নিয়েই শুরু হয়েছে জোর আলোচনা। অনেকের দাবি ছবি দু’টির ব্যাকগ্রাউন্ড হুবহু এক। শুধু তাই নয়, নুসরত-যশের পোশাকের রঙের ক্ষেত্রেও মিল রয়েছে বিস্তর।

নুসরত ও যশ দুই জনই দু’টি করে ছবি শেয়ার করেছেন। দু’টি ছবিই সবুজের মাঝে তোলা তা স্পষ্ট। এছাড়াও আশ্চর্যজনকভাবে ছবি দু’টিতে একটি সাদা রঙের থাম দেখা গিয়েছে।

আর দু’জনে পোশাক পরেছেন নীল রঙের। অনেকে বলছেন, একই জায়গায় ছবি দু’টি তোলা হয়েছে। অন্তঃসত্ত্বা অবস্থায় হবু মায়ের মন ফুরফুরে থাকা অত্যন্ত প্রয়োজন। তাই কী সপ্তাহান্তে একসঙ্গে সময় কাটাচ্ছেন যশ-নুসরত? একই ব্যাকগ্রাউন্ডে দু’জনের ছবি সামনে আসার পর থেকে সে প্রশ্ন ক্রমশ জোরাল হচ্ছে। তবে এ বিষয়ে যশ কিংবা নুসরত কেউই একটি বাক্যও খরচ করেননি।

এর আগে তুরস্কে চোখধাঁধানো নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নুসরাত। ভাইরাল হয়ে যায় তার বিয়ের একাধিক ছবি ও ভিডিও। যদিও সম্পর্ক নিয়ে টানাপোড়েনের মাঝে বিবৃতি দিয়ে তৃণমূল সাংসদ নুসরাত দাবি করেন, তিনি ব্যবসায়ী নিখিলকে বিয়ে করেননি। তারা লিভ ইন করেছিলেন।

প্রশ্ন উঠছে, তাহলে কেন মৌলবাদীদের আক্রমণ সহ্য করে শাখাঁ, সিঁদুর পরতেন তিনি। এরই মাঝে সামনে আসে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর। নিখিল স্পষ্ট জানিয়েছেন, তারা বেশ কয়েকমাস একসঙ্গে থাকছেন না। তাই এই সন্তান তাদের দু’জনের নয়।

নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের অবনতির কারণ হিসাবে যশকেই দায়ী করেন অনেকেই। শোনা যায়, এসওএস কলকাতা ছবির শুটিংয়ের সময় থেকে যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে নুসরাতের। যদিও সে ব্যাপারে যশ এবং নুসরত উভয়েই মুখে কুলুপ এঁটেছে।

এদিকে, নুসরাতের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দিনকয়েক আগে একটি সারমেয়র ছবি দেখা যায়। যেটি যশের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও দেখা গিয়েছিল। তাই যশ এবং নুসরতের একই বাড়িতে থাকার জল্পনা মাথাচাড়া দেয়। আর এবার একই ব্যাকগ্রাউন্ডে দু’জনের ছবি দেখে অনেকেরই দাবি, সপ্তাহান্তে একসঙ্গে সবুজের মাঝে সময় কাটাচ্ছেন বিতর্কিত এই অভিনেতা-অভিনেত্রী।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়