×

বিনোদন

শ্রাবন্তী,পাওলিকে নিয়ে খেলাঘর বাঁধবেন দেব!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২১, ০১:৫১ পিএম

শ্রাবন্তী,পাওলিকে নিয়ে খেলাঘর বাঁধবেন দেব!

পাওলি দাম, দেব ও শ্রাবন্তী।

শ্রাবন্তী,পাওলিকে নিয়ে খেলাঘর বাঁধবেন দেব!

‌‌‘সাঁঝবাতি’ ছবির পর ফের লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবিতে জুটি বাঁধতে চলেছেন দেব ও পাওলি দাম। আগের ছবিতে এই জুটিকে দারুণ পছন্দ করেছিল দর্শক। আর তাই তো সেই জুটিকে নিয়ে এবার খেলাঘর বাঁধতে চলেছে এই দুই পরিচালক। তবে চমক এখানেই শেষ নয়। দেব ও পাওলির পাশাপাশি এই ছবিতে এন্ট্রি নিয়ে ফেলেছেন শ্রাবন্তী । এই তিন অভিনেতাকে নিয়েই একেবারে নতুন গল্প তৈরি করে ফেলেছেন লীনা ও শৈবাল। খবর সংবাদ প্রতিদিন।

দেবের কথায়, ‘পাওলির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই দারুণ। সাঁঝাবাতিতে আমাদের জুটি খুব প্রশংসা পেয়েছিল । খেলাঘর ছবিতে সাঁঝবাতির চাঁদু ও ফুলিকে নতুনভাবে খুঁজে পাবে দর্শক।’ শ্রাবন্তীর কথা তুলে দেব জানিয়েছেন, ‘শ্রাবন্তী অসম্ভব ভাল একজন অভিনেত্রী। খেলাঘর ছবিতে দর্শক একেবারে নতুন এক শ্রাবন্তীকে দেখতে পাবে। লীনাদি ও শৈবালদার গল্পই এমন যে একবার শুনলেই ভাল লেগে যাবে। এই ছবিতে আমাদের তিনজনকেই দর্শক পছন্দ করবে।’

২০০৯ সালে ‘দুজনে’ ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন শ্রাবন্তী ও দেব। এর পরেও বহুবার জুটি বেঁধেছেন তাঁরা। বিরশা দাশগুপ্তর ‘শুধু তোমারই জন্য’ এবং অনিরুদ্ধ রায়চৌধুরীর ‘বুনোহাঁস’ ছবিতে প্রশংসিত হয়েছিল দেব-শ্রাবন্তী জুটি। লীনা ও শৈবালের নতুন ছবিতে এই ম্যাজিকই আবার ফিরতে চলেছে।

পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের এই ছবির গল্প বর্তমান সময়ের প্রেক্ষাপটে এক সম্পর্কের গল্প বলবে। শোনা গিয়েছে দু’মাসের মধ্যেই শুরু হবে এই নতুন ছবির শুটিং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App