×

সারাদেশ

চট্টগ্রামে করোনায় মৃত স্ত্রীকে রেখে পালালেন স্বামী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২১, ০৭:৪৪ পিএম

চট্টগ্রামে করোনায় মৃত স্ত্রীকে রেখে পালালেন স্বামী

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল

চট্টগ্রাম মেডিকেলে করোনায় বুধবার (৭ জুলাই) রাতে আসমা আকতার (৩৮) নামের এক নারী মারা যান। মৃত্যুর আগপর্যন্ত ওই নারীর স্বামী মোজাম্মেল হক যোগাযোগ করে যাচ্ছিলেন। কিন্তু ওই নারীর মৃত্যুর পর মোজাম্মেল হকের আর কোনো খোঁজ না পাওয়ায় চিকিৎসক ও নার্সরা জানান স্ত্রীর মৃত্যুর পর তার লাশ রেখে স্বামী পালিয়েছেন।

হাসপাতালে রোগীর তালিকার তথ্য থেকে জানা যায়, চট্টগ্রাম নগররীর আগ্রাবাদের মৌলভীপাড়া এলাকায় তাদের বাসা।

হাসপাতাল সূত্র বলছে, আসমা করোনা ‘পজিটিভ’ ছিলেন। তাকে গত মঙ্গলবার হাসপাতালের করোনা ওয়ার্ডে আনা হয়। তাকে করোনা ওয়ার্ডের রেড জোনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

চিকিৎসক ও নার্সরা জানান, ভর্তির পর আসমাকে অক্সিজেন দেওয়া হয়েছিল। গতকাল রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। দিবাগত রাত একটার দিকে তিনি মারা যান।

জানা যায়, মৃত্যুর আগপর্যন্ত ওই নারীর স্বামী ওয়ার্ডের সঙ্গে যোগাযোগ রাখছিলেন। তিনি ওয়ার্ডের বাইরে অবস্থান করছিলেন। স্ত্রী মারা যাওয়ার পর তার স্বামীকে কয়েকবার ফোন করা হয়। তিনি আসবেন বলে আর আসেননি। একপর্যায়ে তার স্বামীর ফোন বন্ধ পাওয়া যায়।

 হাসপাতালের সহকারী পরিচালক মো. সাজ্জাত হোসেন বলেন, আসমার লাশ রেখে তার স্বামী পালিয়ে গেছেন। আসমার লাশ দাফনের জন্য পরে কোয়ান্টাম ফাউন্ডেশনকে ডাকা হয়। পরে দুপুর দুইটার দিকে কোয়ান্টাম ফাউন্ডেশনের কর্মীরা পিপিই পরে ওয়ার্ড আসেন। পরে তারা দাফনের জন্য লাশটি ওয়ার্ড থেকে নিয়ে যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App