×

সারাদেশ

কুড়িগ্রামে বালুর বস্তা ফেলে সড়ক মেরামত করল ছাত্রলীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ জুলাই ২০২১, ০৯:২০ পিএম

কুড়িগ্রামে বালুর বস্তা ফেলে সড়ক মেরামত করল ছাত্রলীগ

বৃহস্পতিবার কুড়িগ্রামের সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের শুলকুর বাজার এলাকায় ক্ষতিগ্রস্থ সড়ক মেরামত করে দেয় জেলা ছাত্রলীগ। ছবি: ভোরের কাগজ

কুড়িগ্রামে বালুর বস্তা ফেলে সড়ক মেরামত করল ছাত্রলীগ

বস্তা ফেলে সড়ক মেরামত করে দিচ্ছে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। ছবি: ভোরের কাগজ

কুড়িগ্রামে কয়েকটি ইউনিয়নের মানুষের চলাচলে দুর্ভোগ কমাতে সাড়ে ৪ শত বালুর বস্তা ফেলে বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক মেরামত করে দিলেন কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে নবগঠিত জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক  সাদ্দাম হোসেন ও কেন্দ্রীয় সদস্য আশরাফুল আলমের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা নিজেরাই বালুর বস্তা ফেলে সড়কটি জনসাধারণের চলাচলের উপযোগী করে দেন।

কুড়িগ্রাম-যাত্রাপুর সড়কের শুলকুর বাজার এলাকায় নির্মাণাধীন সেতুর পাশের বাইপাস সড়কটি বৃষ্টি ও ধরলার পানি বৃদ্ধি পেয়ে ক্ষতিগ্রস্থ হয়ে পড়ে। এতে করে এই সড়কে চলাচলকারী মানুষের দুর্ভোগ বেড়ে যায়। মানুষের দুর্ভোগ কমাতে নবগঠিত ছাত্রলীগ উদ্যোগী হয়ে সড়কটি মেরামতের কাজ করে দেন।

[caption id="attachment_295439" align="aligncenter" width="687"] বস্তা ফেলে সড়ক মেরামত করে দিচ্ছে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। ছবি: ভোরের কাগজ[/caption]

এতে করে পাঁচগাছী, যাত্রাপুরসহ পার্শ্ববর্তী কয়েকটি ইউনিয়নের প্রায় দুই লাখ মানুষ জেলা সদরের সঙ্গে নির্বিঘ্নে চলাচল করতে পারবে।

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ জানান, মানুষের দুর্ভোগ কমাতে জেলা ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে বালুর বস্তা ফেলে নির্মাণাধীন ব্রীজের পাশের বাইপাস সড়কটি মেরামত করে দেওয়া হয়েছ। এতে করে লক্ষাধিক মানুষের চলাচলের দুর্ভোগ কমেছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন জানান, আসন্ন বন্যার পানি বৃদ্ধি পেয়ে সড়কটি ডুবে গেলে তখন সাধারণ মানুষের চলাচলের সুবিধার জন্য ড্রাম দিয়ে ভাসমান ব্রীজ নির্মাণ করে দেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App