×

সারাদেশ

সামনে তালা, ভিতরে খোলা, জরিমানা গুনলেন ছয় হাজার টাকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২১, ০৪:২৪ পিএম

সামনে তালা, ভিতরে খোলা, জরিমানা গুনলেন ছয় হাজার টাকা

নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত।

মেহেরপুরের বড় বাজার এলাকার গুদা প্লাজার দুই দোকানে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৭ জুলাই) সকালে রাজা স্টোর ও শেয়ার গার্মেন্টস নামের দুই ব্যবসা প্রতিষ্ঠান থেকে তিন হাজার করে ছয় হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের জরিমানা করা হয়।

এ সময় তিনি বলেন, কঠোর বিধিনিষেধ অমান্য করে সামনে তালা মেরে ভিতর থেকে ব্যবসা পরিচালনা করছিল এই দুই দোকানদার। করোনা সংক্রমণ প্রতিরোধে ও সরকারি আইন অমান্য করায় তাদের জরিমানা করা হয়েছে।

এদিকে চলমান লকডাউনের ৭ম দিনে মেহেরপুরের অবস্থা ছিল অনেকটাই ঢিলেঢালা। সকাল থেকেই তিন চাকার পরিবহনে রাস্তা ছিল সরগরম। জনসাধারণের চলাচল ছিল স্বাভাবিক। দোকানপাট সামনে থেকে তালা বদ্ধ থাকলেও ভিতর থেকে বেচাকেনা করতে দেখা গেছে প্রায় প্রতিটি মার্কেটেই। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন, র‌্যাব-৬ এর কমান্ডার মোহাম্মদ আলী ও সঙ্গীয় ফোর্স।

অন্যদিকে শহরের হাসপাতাল মোড় এলাকায় অযথা বাইরে ঘোরাঘুরির কারণে দুই পথচারীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সহকারী কমিশনার (ভূমি) ইয়ানুর রহমান দুই পথচারিকে ৩ শ ও ২ শ টাকা করে ৫ শ টাকা জরিমানা আদায় করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App