×

সারাদেশ

রাজশাহীতে মেয়রের বাড়ি থেকে অস্ত্র, কোটি টাকা ও স্ত্রীসহ আটক ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২১, ১২:৩৭ পিএম

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়ে নগদ প্রায় এক কোটি টাকা, অস্ত্র ও মাদক জব্দ করা হয়েছে। বুধবার (৭ জুলাই) ভোরে অভিযানের সময় মুক্তারের স্ত্রী ও দুই ভাতিজাকে আটক করেছে পুলিশ।

এসময় পৌর মেয়র মুক্তার আলী পালিয়ে যান বলে জানান সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) রুবেল আহমেদ। ওই বাড়ি থেকে চারটি বিদেশি অস্ত্র, নগদ প্রায় কোটি টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় ওই বাড়ি থেকে চারটি বিদেশি অস্ত্র, নগদ প্রায় কোটি টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) রুবেল জানান, গত পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন মজনু। মঙ্গলবার রাত ৯টার দিকে মেয়র মুক্তার হামলা চালিয়ে মজনুকে মারধর ও তার বাড়ি ভাংচুর করেন বলে অভিযোগ আসে। রাতেই মজনু থানায় অভিযোগ দেন। পরে পুলিশ মেয়রের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়িটিতে তল্লাশি চালালে চারটি পিস্তল, ৯৪ লাখ ৯৮ হাজার টাকা ও ইয়াবা পাওয়া যায়। এ সময় মেয়র মুক্তার আলীকে পাওয়া যায়নি। বাড়িতে থাকা তার স্ত্রী জেসমিন আকতার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় আইনগত পদক্ষেপের প্রক্রিয়া চলছে। দুপুর ১২টায় বাঘা থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি সম্পর্কে গণমাধ্যমকর্মীদের বিস্তারিত জানানো হবে।

গত পৌরসভা নির্বাচনে মুক্তার আলী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে মেয়র নির্বাচিত হন। সেই সময় মুক্তারের সমর্থকদের হামলায় হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় মুক্তার আলীকে আড়ানী পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে অপসারণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App