×

রাজধানী

বিদ্যানন্দ ফাউন্ডেশনকে ঢাকা ক্লাবের সহায়তা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২১, ০৭:৪৬ পিএম

বিদ্যানন্দ ফাউন্ডেশনকে ঢাকা ক্লাবের সহায়তা

অসহায় মানুষের জন্য বুধবার স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনকে ঢাকা ক্লাবের পক্ষ থেকে ৫শ’ প্যাকেট খাবার তুলে দেওয়া হয়। ছবি: ভোরের কাগজ

লকডাউনে ঢাকা ক্লাবের সৌজন্যে ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচিতে বুধবার (৭ জুলাই) সহায়তা করা হয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’কে। ক্লাবের পক্ষ থেকে তাদের দেওয়া হয় ৫০০ প্যাকেট খাবার। এসব খাবার রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প ও পল্লবীর দুয়ারিপাড়া এলাকায় ছিন্নমূল অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।

খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান রোমেল, পরিচালনা পর্ষদের সদস্য আহমেদ আশকারি, তানভীর আহম্মদ মিকি, মোহাম্মদ আলী দ্বীন, মৃনাল কান্তি দাস, ক্লাব সদস্য মীর আকতার উদ্দিন, কলিমউল্লাহ টুলু এবং সিএসআর কমিটির উপদেষ্টা ও ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত প্রমুখ। আর বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এক টাকার আহরের স্বেচ্ছাসেবী নাজমুল হুদা রাজুসহ অনান্য সদস্যরা।

বিদ্যানন্দ ফাউন্ডেশন ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, রংপুর, নারায়ণগঞ্জে পথশিশু, সুবিধা বঞ্চিত দরিদ্র ও অসচ্ছল শিশুদের মৌলিক শিক্ষা, আহার, চিকিৎসা এবং আইন সেবা দিয়ে থাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App