×

বলিউড

বনশালির বিগ বাজেটের ছবিতে সোনাক্ষী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২১, ০২:২৬ পিএম

বনশালির বিগ বাজেটের ছবিতে সোনাক্ষী

সোনাক্ষী সিনহা

বনশালির বিগ বাজেটের ছবিতে সোনাক্ষী

সদ্য আলিয়াকে নিয়ে গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ ছবির শুটিং শেষ করেছেন সঞ্জয়লীলা বনশালি। শেষ করেও বিশ্রামে নেই তিনি। বরং ঝটপট শুরু করে ফেললেন নতুন ছবি ‘হীরা-মান্ডি’ নিয়ে ভাবনা। শোনা যাচ্ছে, চিত্রনাট্যে আবার ঠিকঠাক করে নিয়ে নাকি ফের শুটিং ফ্লোরে নামতে চলেছেন বনশালি। বনশালির এই নতুন ছবিতে সোনাক্ষীর বড়সড় এন্ট্রি নিয়েই এখন জোর চর্চা বলিউডে। বহুদিন ধরেই হাতে ছবি নেই সোনাক্ষীর। সেই ২০১৯ সালে ‘কলঙ্ক’ ছবিতে শেষবার ছবির পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। তাও সোনাক্ষী ছিলেন সেই ছবিতে অতিথি শিল্পী। তার আগেও একের পর এক ছবিতে সোনাক্ষির কপালে জুটেছিল ফ্লপ। তাই তো বলিউডের নানা অনুষ্ঠানে দেখা গেলেও সোনাক্ষীর হাতে ছবি ছিল একেবারেই কম। শেষমেশ এবার কপাল খুলে গেল নায়িকার। টুক করে সোনাক্ষীর ঝুলিতে চলে এল সঞ্জয়লীলা বনশালির ছবি ‘হীরা মাণ্ডি’!

সঞ্জয়লীলা বনশালি বহুদিন ধরেই ‘হীরা মাণ্ডি’ নিয়ে ছবি তৈরি করার কথা ভাবছিলেন। তবে হাতে অন্যান্য ছবি এসে যাওয়াতে কিছুতেই ছবির শুটিং তৈরি করতে পারছিলেন না। এমনকি, এই ছবির জন্য সাইন করে ফেলেছিলেন মাধুরী দীক্ষিত, হুমা কুরেশি। আর এবার সেই তালিকায় ঢুকে পড়লেন সোনাক্ষী সিনহা।

‘হীরা মাণ্ডি’ মূলত বাঈজিদের জীবনযাপনের গল্পকেই এগিয়ে নিয়ে চলবে। শোনা যাচ্ছে, মীনা কুমারির ‘পাকিজা’ ছবির স্টাইলেই নাকি এই ছবি তৈরি করতে চলেছেন বনশালি। ইতিমধ্যেই নাকি ছবির আর্ট ডিরেকশনেরও কাজ শুরু করে ফেলেছেন বনশালি। শোনা যাচ্ছে, এই ছবিতে অভিনয়ের জন্য নাকি কত্থকও শিখছেন সোনাক্ষী সিনহা। তবে আপাতত বনশালির ‘হীরা-মান্ডি’ নিয়ে মুখ খুলতে চাননি সোনাক্ষি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App