×

খেলা

দুই উইকেট খুইয়ে চাপে টাইগাররা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২১, ০২:৩১ পিএম

দুই উইকেট খুইয়ে চাপে টাইগাররা

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে ব্যক্তিগত ২ রানে আউট হন নাজমুল হোসেন শান্ত

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে আজ (বুধবার) হারারে স্পোর্টস ক্লাব মাঠে শুরুটা ভালো করতে পারেনি টাইগাররা। এদিন টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক মুমিনুল হক। তবে বল হাতে সফরকারী ব্যাটসম্যানদের পাত্তাই দিচ্ছে না স্বাগতিক বোলাররা। এমনকি দলীয় ৮ রানে ২ উইকেট খুইয়ে বেশ চাপে আছে টাইগাররা। জিম্বাবুয়ে বোলার ব্লেসিং মুজারবানি রানের খাতা খোলার আগেই টাইগার ওপেনার সাইফ হাসানকে সাজ ঘরে পাঠান। এরপর ক্রিজে আসেন নাজমুল হাসান শান্ত। কিন্তু তাড়াহুড়ো করে খেলতে গিয়ে ব্লেসিং মুজারবানির বলে শান্ত ক্যাচ তুলে দেন ডায়ন মায়ার্সের হাতে। আউট হবার আগে শান্ত ২ রান করেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ২ উইকেট হারিয়ে বাংলাদেশ ২৫ রান করেছে। আর ব্যাট হাতে অপরাজিত আছেন মুমিনুল হক ৯ ও সাদমান ইসলাম ৪ রান। বাংলাদেশ একাদশ: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন।

জিম্বাবুয়ে একাদশ: ব্রেন্ডন টেলর (অধিনায়ক ও উইকেটরক্ষক), রগিস চাকাভা, কাইয়া রয়, কাইতানো তাকুজওয়ানাসা, তিমিসেন মারুমা, ব্লেসিং মুজারবানি, ডায়ন মায়ার্স, রিচার্ড এনগারাভা, নিয়াচি ভিক্টর, সাম্বা মিলটন, ডোনাল্ড তিরিপানো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App