×

বিনোদন

মানুষের ভালোবাসা চঞ্চলের শ্রেষ্ঠ অর্জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুলাই ২০২১, ০৭:৪৯ পিএম

মানুষের ভালোবাসা চঞ্চলের শ্রেষ্ঠ অর্জন

অভিনেতা চঞ্চল চৌধুরী।

মানুষের ভালোবাসা চঞ্চলের শ্রেষ্ঠ অর্জন

অভিনেতাদের ক্ষেত্রে জনপ্রিয় কিংবা কিংবদন্তি সম্বোধন করে থাকে ভক্ত-অনুরাগীরা। কিন্তু এসব সম্বোধনে খুশি নন চঞ্চল চৌধুরী। গত সোমবার নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন চঞ্চল চৌধুরী। তার সঙ্গে রয়েছে একটি লেখা।

ভিডিওতে একজন অটিস্টিক শিশুকে দেখা গেছে চঞ্চলের সঙ্গে। ভিডিওয়ের পোস্টে চঞ্চল চৌধুরী লিখেছেন, “অতিরিক্ত কোনো কিছুই ভালো না”। অতি প্রশংসা বা সম্মান প্রদর্শনের আরেক নাম তৈল মর্দন। যেমন মাঝে মধ্যেই আমার পোস্টের কমেন্টে বা ইনবক্সে আমাকে ‘কিংবদন্তি’ অভিনেতা হিসেবে অভিহিত করে অনেকেই অনেক প্রশংসা করে থাকেন। তাতে আমি আনন্দিত বা গর্বিত হওয়ার চেয়ে, অনেক বেশি বিব্রত হই।

সোজা সাপ্টা কথা বলতে আসলে এত বড় ‘বিশেষণ’ ধারণ করার যোগ্যতা আমার নেই। ‘অভিনেতা’ বা ‘প্রিয় অভিনেতা’ এটুকু বললেই আমি মহা আনন্দিত বা আহ্লাদিত হই।” তিনি আরো লিখেছেন, সকলের অবগতির জন্য বলি, জীবিতকালেই যদি সকল ‘উপাধি’ এবং ‘বিশেষণ’ প্রদান শেষ হয়ে যায়, তাহলে মৃত্যুর পরে দেবার মতো এরকম ‘বিশেষণ’ বা ‘উপাধি’র আকাল হবে।

একজন মানুষকে অতি প্রশংসায়, এমন উঁচুতে কখনো তোলা উচিত নয়, যাতে সেখান থেকে পড়ে গিয়ে তার ঠ্যাং হাত পা ভেঙে যায়। কারণ একজন মানুষ যত বেশি প্রশংসিত হন, তার গালি খাওয়ার রাস্তাটিও ততই সুপ্রশস্ত হয়। আমার কাছে সবচেয়ে বড় উপাধি একজন ভালো মানুষ।

শেয়ার করা ভিডিওটি প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, “নিচের ভিডিও তে যে ছেলেটাকে আপনারা দেখতে পাচ্ছেন, ওর নাম ‘হৃদয়’। কিছুদিন আগে উত্তরায় একটা শুটিং লোকেশনে ওর সঙ্গে দেখা। দৌড়ে এসে আমাকে জড়িয়ে ধরল। তারপরের অংশটুকু আমার মেকআপ আর্টিস্ট মোবাইল ফোনে রেকর্ড করেছিল। এত মানুষের ভালোবাসা এটাই আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন, শ্রেষ্ঠ পুরস্কার।”

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App