×

রাজধানী

মগবাজার বিস্ফোরণে আরেকজনের মৃত্যু, প্রাণহানি বেড়ে ১২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুলাই ২০২১, ০৭:৫৩ পিএম

রাজধানীর মগবাজারে বিস্ফোরণের ঘটনায় সুভাষ চন্দ্র সাহা (৬২) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ জনে। সোমবার দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার (৬ জুলাই) ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার মাথায় আঘাত সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত ছিল। মগবাজারের ঘটনায় আহত হয়ে গাসপাতালের নিউরোসার্জারি বিভাগে ভর্তি ছিলো সুভাষ। চিকিৎসাধীন তার অবস্থার অবনতি হলে পরে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে গত রাতেই তার মৃত্যু হয়। মৃতদেহটি বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্বজনরা জানায়, তার বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলায়। বর্তমানে পুরান ঢাকার ইসলামপুরে থাকতেন। ঘটনার সময় তিনি বাসের ভিতর ছিলেন।

এর আগে গত ২৭ জুন সন্ধ্যায় রাজধানীর মগবাজারে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। এঘটনায় এর আগে ১১ জন নিহত হয়। মগবাজারের বিস্ফোরণে নিহত ১২জন হলেন, স্বপন (৩৫), আবুল কাশেম মোল্লা (৪৫) মোস্তাফিজুর রহমান (২৭), রুহুল আমিন নোমান (২৬), জান্নাত (২৩) তার মেয়ে সুবহানা (৮মাস), নুরুন্নবী (৩০) রাসেল (২৩) ইমরান হোসেন শুভ (২৫), হারুন অর রশিদ (৬০), ওসমান গনি (২৭) ও সুভাষ চন্দ্র সাহা (৬২)।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App