×

বিনোদন

নয়া প্রেমে আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুলাই ২০২১, ০৯:১৭ পিএম

নয়া প্রেমে আলিয়া

অভিনেত্রী আলিয়া ভাট

নয়া প্রেমে আলিয়া

গত সোমবার নতুন সিনেমা নির্মাণের কথা ঘোষণা করতেই শুরু হয়ে গিয়েছে জল্পনা। ধর্মা প্রোডাকশনের ব্যানারে করণ জোহরের পরিচালনার সিনেমায় সুযোগ পাওয়া অভিনেতাদের কাছে কিছুটা চাঁদ পাওয়ার মতোই। তাই কানাঘুষো চলছিল, কার ভাগ্যে শিঁকে ছিঁড়ল! করণ জোহরের ছবিতে দেখা যাবে কোন দুই মুখকে।

যদিও খবর ফাঁস হয়ে গিয়েছিল আগেই। রণবীর আর আলিয়াকে নিয়ে ‘রকি অওর রানি কী প্রেম কাহানি’ তৈরি করতে চলেছেন করণ জোহর। মঙ্গলবার সকালেই নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি ২০ সেকেন্ডের টিজার প্রকাশ করলেন করণ। যাতে ভিজুয়াল গ্র্যাফিক্সের মাধ্যমে ছবির নাম ও কাস্টিং প্রকাশ করা হয়।

ভিডিওটি শেয়ার করে করণ জোহর লিখেছেন, ‘ফের ক্যামেরার পিছনে ফিরতে পেরে রোমাঞ্চিত, তাও আবার আমার পছন্দের মানুষগুলোর সঙ্গে। আসছে ‘রকি অওর রানি কী প্রেম কাহানি’। নাম-ভূমিকায় রণবীর সিং ও আলিয়া ভাট।

চিত্রনাট্যে ইশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়।’ প্রসঙ্গত, ‘গল্লি বয়’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন আলিয়া ভাট ও রণবীর সিং। করণের প্রযোজনায় ‘তখত’ ছবিতেও তাদের একসঙ্গে কাজ করার কথা রয়েছে। সেই হিসেবে এটি এ জুটির তৃতীয় ছবি।

দীর্ঘ ৫ বছর পর ফের একবার পরিচালকের আসনে বসতে চলেছেন করণ জোহর। এর আগে করণ জানিয়েছিলেন, বরাবরই তার প্রিয় কাজ নির্দেশকের আসন সামলানো। তবে গত বছর পাঁচেক নিজের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনকে আরো প্রতিষ্ঠিত করতেই মগ্ন ছিলেন তিনি। কিন্তু এবার ফিরবেন পরিচালনায়। শোনাবেন ভালোবাসা আর পরিবারের গল্প।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App