×

সারাদেশ

করোনা রোগীর জন্য অক্সিজেন সেবা চালু করেছে যশোর ছাত্রলীগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জুলাই ২০২১, ০৭:০২ পিএম

করোনা রোগীর জন্য অক্সিজেন সেবা চালু করেছে যশোর ছাত্রলীগ

সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে যশোরে জেলা ছাত্রলীগ এই সেবা কার্যক্রম শুরু করেছেন। ছবি: ভোরের কাগজ

করোনা সংক্রমণে আক্রান্ত মুমূর্ষ রোগীর প্রয়োজনে অক্সিজেন সেবা চালু করেছেন যশোর জেলা ছাত্রলীগ। সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে যশোরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লবের সার্বিক ব্যবস্থাপনায় নেতাকর্মীরা এই সেবা কার্যক্রম শুরু করেছেন।

এছাড়া, যশোর ছাত্রলীগ প্রতিদিন যশোর মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্তদের মধ্যে রান্না করা খাবার বিতরণ করছেন।

যশোরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লবের সার্বিক ব্যবস্থাপনায় এই সেবা কার্যক্রম অব্যাহত রেখেছেন বলে সূত্র নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে যশোরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লব বলেন, সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে সেবা কার্যক্রম শুরু করেছি। যশোর জেলা ছাত্রলীগ অসহায়, মুর্মূষুসহ সব সময় সাধারণ মানুষের পাশে ছিল, আছে, থাকবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নেতৃত্বে করোনার সংক্রমণ প্রতিরোধে কাজ করছে বাংলাদেশ ছাত্রলীগ, তারই অংশ হিসেবে যশোরেও এ কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে।

যশোরে করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় অক্সিজেন সংকট না পড়ে সেজন্য জেলা ছাত্রলীগের সেবা কার্যক্রমে সংযোজন হয়েছে অক্সিজেন সেবা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App