×

বিনোদন

ক্রিকেটারের ভূমিকায় আনুশকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০২১, ০৪:৪৭ পিএম

ক্রিকেটারের ভূমিকায় আনুশকা

ক্রিকেটার ঝুলন গোস্বামীর ভূমিকায় অভিনয় করবেন আনুশকা শর্মা

ক্রিকেটারের ভূমিকায় আনুশকা

আনুশকা শর্মা

গত বছর থেকেই জল্পনা চলছিল। ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করছেন অভিনেত্রী আনুশকা শর্মা। গত বছর ইডেনে ভারতের অন্যতম সেরা এই মহিলা ক্রিকেটারের সঙ্গে আনুশকার ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। তবে করোনা এবং সন্তানসম্ভবা হওয়ার কারণে ছবির শুটিং শুরু করা যায়নি। তবে সিনেপ্রেমীদের জন্য সুখবর! শোনা যাচ্ছে, চলতি বছরের শেষে শুটিং শুরু করতে চান আনুশকা। এ নিয়ে এখন প্রস্তুতি তুঙ্গে। প্রসঙ্গত ২০১৭ সালে ভারতীয় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকের কথা প্রথম প্রকাশ্যে আনেন পরিচালক সুশান্ত ঘোষ। ছবির নামও ঠিক হয়ে গিয়েছিল ‘চাকদহ এক্সপ্রেস’। ঝুলনের চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন বাণী কাপুর।

এছাড়া কথা হয়েছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও। এরপর ২০১৮ সালে সোনি পিকচার্স ইন্ডিয়া এই ছবির আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে। তবে প্রযোজক সংস্থার সঙ্গে মত পার্থক্যের কারণে ছবি ছেড়ে বেরিয়ে আসেন সুশান্ত ঘোষ। তারপর স্থগিত ছিল ছবির কাজ। এদিকে ২০২০ সালে অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে ছবির শুটিং শুরু করা কথা হলেও তা সম্ভব হয়নি। তবে এবার পুরোদমে শুটিং শুরু করার পথে পা বাড়াতে চলেছেন আনুশকা। সদ্য সন্তানের মা হয়েছেন অভিনেত্রী। কন্যা ভামিকা এখন খুবই ছোট। তাই তাকে সামলাতেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। এছাড়াও রুপালি পর্দার পারফেক্ট ঝুলন গোস্বামী হয়ে উঠতে শরীরকে আরো ফিট করতে হবে।

তাই নিজেকে আরেকটু সময় নিতে চান আনুশকা। মনোনিবেশ করছেন শরীরচর্চায়। তারপরই বছর শেষে শুরু করতে চান ঝুলনের বায়োপিকের শুটিং। প্রসঙ্গত অভিনেত্রী হিসেবে বেশ কিছুকাল পর্দায় নেই আনুশকা। তবে এরই মধ্যে একাধিক ছবি এবং ওয়েব সিরিজের প্রযোজনা করেছেন তিনি। পাশাপাশি ওয়েবে আসছে তার আরো প্রযোজনার কাজ আসছে শিগগিরই। একইসঙ্গে ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়েও আর টালবাহান না করে মাঠে নেমে পড়তে চান আনুশকা শর্মা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App