×

জাতীয়

এবার ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য আম পাঠালেন প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুলাই ২০২১, ০২:৩৫ পিএম

এবার ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য আম পাঠালেন প্রধানমন্ত্রী

সোমবার আগরতলাস্থ সহকারি হাই কমিশনার মোহাম্মদ জোবায়ের হোসেনের হাতে আমগুলো তুলে দেওয়া হয়। ছবি: ভোরের কাগজ

এবার ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য আম পাঠালেন প্রধানমন্ত্রী

আমবাহী পিকআপ। ছবি: ভোরের কাগজ

ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের জন্য আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৫ জুলাই) দুপুর পৌণে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে এসব আম পাঠানো হয়। ২০টি কার্টনে ৩০০ কেজি আম রতলা বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর কাছে পাঠানো হবে।

এ সময় বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন বন্দরের সহকারি পরিচালক (ট্রাফিক) মো. মোস্তাফিজুর রহমান, কাস্টম সুপারিটেনডেন্ট মোহাম্মদ আলী। ভারতের পক্ষে আম গ্রহণ করেন আগরতলাস্থ সহকারি হাই কমিশনার মোহাম্মদ জোবায়ের হোসেন, বাংলাদেশ হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি রেজাউল হক চৌধুরী, আগরতলা হাই কমিশনের সচিব মো. আসাদুজ্জামান, বন্দরের ম্যানেজার দেবাশীষ নন্দী।

[caption id="attachment_294676" align="aligncenter" width="687"] আমবাহী পিকআপ। ছবি: ভোরের কাগজ[/caption]

আগরতলাস্থ সহকারি হাই কমিশনার মোহাম্মদ জোবায়ের হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসাবে এই মৌসুমী ফলগুলো ত্রিপুরার রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের জন্য আম পাঠানো হয়েছে। আমরা ফলগুলো গ্রহণ করেছি। এখন যথাযথভাবে হস্তান্তর করা হবে।

এর আগে রবিবার (৪ জুলাই) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতার জন্য দুই হাজার ৬০০ কেজি আম পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App