মঙ্গলবার শুরু কান চলচ্চিত্র মহোৎসব, দেখানো হবে বাংলাদেশের সিনেমা (ভিডিও)

আগের সংবাদ

করোনার মধ্যেও রেমিটেন্সে রেকর্ড

পরের সংবাদ

অশ্লীল ভিডিও ফাঁসে স্কুলছাত্রী আত্মহত্যা, তদন্ত প্রতিবেদন ১৬ আগস্ট

প্রকাশিত: জুলাই ৫, ২০২১ , ৭:৩৪ অপরাহ্ণ আপডেট: জুলাই ৫, ২০২১ , ৭:৩৪ অপরাহ্ণ

অশ্লীল ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করায় উত্তর বাসাবো এলাকায় এক স্কুল ছাত্রীর আত্মহত্যায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন আগামী ১৬ আগস্ট দাখিলের দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (৫ জুলাই) এ আদেশ দেন ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের হাকিম আবু সাঈদ এর আদালত।

এর আগে উর্মী আক্তার নামে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যা করলে সোমবার সকালে আত্মহত্যায় প্ররোচনা ও ডিজিটাল আইনে সবুজবাগ থানায় বাদী হয়ে মামলা করেন মেয়েটির বাবা আবুল হোসেন। মামলায় শামীম ও ফাহিম নামের দুই যুবককে আসামি করা হয়েছে।

এ দিনই মামলার এজাহার আদালতে আসে। এবং তা গ্রহণ করে সবুজবাগ থানার এসআই লিটন মিয়াকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের আদেশ দেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, উর্মীকে ফাহিম নামের যুবক প্রেমের ফাঁদে ফেলে অশ্লিল ভিডিও ধারণ করে। পরে ফাহিম ও শামীম সেই ভিডিও ফাঁস করবে বলে ব্ল্যাকমেইল করে আসছিল। মেয়েটির কাছ থেকে বেশ কয়েকবার টাকাও নেয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ভিডিও ছেড়ে দেয় অভিযুক্তরা। এ ঘটনায় মেয়েটি আত্মহত্যা করে।

আর-আরএ/এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়