×

রাজধানী

লকডাউনের চতুর্থ দিনে রাজধানীতে গ্রেপ্তার ৬১৮

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২১, ০৮:১২ পিএম

লকডাউনের চতুর্থ দিনে রাজধানীতে গ্রেপ্তার ৬১৮

লকডাউনে অযৌক্তিক কারণে বাইরে বের হওয়ায় যুবককে জরিমানা। ছবি: ভোরের কাগজ

লকডাউনের চতুর্থ দিনে রাজধানীতে গ্রেপ্তার ৬১৮

লকডাউনের চতুর্থ দিনে অযৌক্তিক কারণে বাইরে বের হওয়ায় থানার সামনে দাঁড় করিয়ে শাস্তি দেওয়া হয়। ছবি: ভোরের কাগজ

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সারাদেশে চলছে সাতদিনের কঠোর লকডাউন। লকডাউনের চতুর্থ দিনে অযৌক্তিক কারণে বাইরে বের হওয়ায় ৬১৮ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

রবিবার (৪ জুলাই) বিকেলে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম এ তথ্য জানান।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানিয়েছে, লকডাউনের চতুর্থ দিনে সকাল থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত ডিএমপির আটটি বিভাগে (রমনা, লালবাগ, মতিঝিল, ওয়ারী, তেজগাঁও, মিরপুর, গুলশান ও উত্তরা) সরকারি নিয়ম অমান্য করে বাইরে বের হওয়ায় ৬১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিধিনিষেধ উপেক্ষা করে ঘরের বাইরে আসায় ১৬১ জনকে ৫৪ হাজার ৪৫০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

[caption id="attachment_294571" align="alignnone" width="1280"] লকডাউনের চতুর্থ দিনে অযৌক্তিক কারণে বাইরে বের হওয়ায় থানার সামনে দাঁড় করিয়ে শাস্তি দেওয়া হয়। ছবি: ভোরের কাগজ[/caption]

এর আগে শনিবার কঠোর লকডাউনের তৃতীয় দিনে সরকারি নির্দেশনা অমান্য করে বাইরে বের হয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) হাতে গ্রেফতার হন ৬২১ জন। শুক্রবার গুরুত্বপূর্ণ কারণ ছাড়া বাইরে বের হওয়ায় রাজধানীজুড়ে ৩২০ জনকে গ্রেপ্তার করা হয়েছিল। আর এদিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছিল ২০৮ জনকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App