×

বিনোদন

ফের পর্দায় ইরফান খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২১, ০৭:২৪ পিএম

ফের পর্দায় ইরফান খান

প্রয়াত অভিনেতা ইরফান খান। ছবি: সংগৃহীত

ফের পর্দায় ইরফান খান

২০২০ সালের ২৯ এপ্রিল মাত্র ৫৪ বছরে ক্যান্সারের কাছে হেরে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন বলিউডের অভিনেতা ইরফান খান। বছর পেরিয়ে গিয়েছে, কিন্তু এখনো মৃত্যু শোক কাটিয়ে উঠতে পারেনি অনেকেই। এখনো সিনেপ্রেমীদের কাছে ইরফান খান মানেই অভিনয়ের উজ্জ্বল উদাহরণ।

তবে তার অভিনয় দেখা এখনো বাকি দর্শকদের। অভিনয়ের মধ্যে দিয়ে ফের উঠে আসবেন ইরফান। আবারো একবার ইরফানকে পর্দায় দেখতে পাবে দর্শক। সিনেমার নাম ‘দুবাই রিটার্ন’। বিভিন্ন ফেস্টিভ্যালে প্রদর্শিত হওয়ার পর বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালে এই ছবি প্রদর্শিত হচ্ছে।

ভার্চুয়ালে বান্দ্রা ফিল্ম ফেস্টিভ্যালে এই ছবি দেখতে পাবেন দর্শক। ইউটিউবেও রিলিজ করবে এই ছবি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবরের ঘোষণা করেছেন ইরফান পুত্র বাবিল। সিনেমার পোস্টারও শেয়ার করেছেন তিনি। ইরফানের মৃত্যুর এতদিন পর তার অদেখা কাজ দেখতে পাওয়ার সুযোগ পেয়ে খুশি অনুরাগীরাও।

প্রসঙ্গত, ২০০৫ সালেই নির্মিত হয়েছিল ‘দুবাই রিটার্ন’। এরপর বিভিন্ন কারণে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি এটি। যদিও নির্মাণের পরপরই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়াতে দেখানো হয়েছিল ইরফান অভিনীত এ সিনেমাটি। সিনেমাটিতে এক ছোটখাটো গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছিলেন ইরফান। তার চরিত্রের নাম আফতাব আংরেজ। এদিকে প্রয়াত এই কিংবদন্তি অভিনেতার পরিবারও সমান খুশি এই খবরে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App