×

সারাদেশ

একরামুলকে পদ থেকে সরানো নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২১, ০৬:০৪ পিএম

একরামুলকে পদ থেকে সরানো নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা

একরামুল করিম চৌধুরী। ফাইল ছবি

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে জেলা আওয়ামী লীগের পদ থেকে সরিয়ে দেওয়া হচ্ছে বলে নোয়াখালীর রাজনৈতিক মহলে ব্যাপক আলোচনা হচ্ছে। শনিবার (৩ জুলাই) বিকালে এসব আলোচনার বিষয়ে ফেসবুক লাইভে এসে নিজেই মুখ খুলেন একরামুল করিম চৌধুরী।

তিনি ফেসবুক এসে বলেন, বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ছড়িয়ে পড়েছে আমি তো ২৫ বছর চালিয়েছি, তিনবার এমপিগিরি করছি। আর নির্বাচনী এলাকায় মানুষদের সেবা করতে আমার কোনো পোস্ট (পদ) লাগে না। আমি আপনাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব।

সংসদ একরাম চৌধুরী আরও বলেন, আমি আপনাদের নেতা। আপনাদের ভোটে তিনবার এমপি নির্বাচিত হয়েছি। এই করোনা ভাইরাস খুব ভয়ঙ্কর রোগ। প্লিজ আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন। সরকারের দেওয়া নির্দেশনাগুলো মেনে চলুন। কেউ যদি খাদ্য সংকটে পড়েন তাহলে ৩৩৩ নম্বরে অবশ্যই ফোন করবেন।

এদিকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে নোয়াখালী পৌরসভার মেয়র শহীদল্লাহ খান সোহেল, সাবেক উপজেলা চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, চৌমুহনী পৌরসভার সাবেক মেয়র আকতার হোসেন ফয়সাল, বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহনাজ বেগম, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য হোয়াইট ম্যান বাবুল,কবিরহাট উপজেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ জেলার বিভিন্ন নেতাকর্মী বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সঙ্গে তার পৌর কার্যালয় একান্ত সাক্ষাৎ করেন।

রবিবার (৪ জুলাই) সকালে নোয়াখালী জেলা রাজনীতি ও বিভিন্ন বিষয়ে প্রধানমন্ত্রীর বার্তা নিয়ে মেয়র আবদুল কাদের মির্জা ও ওবায়দুল কাদেরের ভাগিনা মাহবুবুর রশীদ মঞ্জুর সঙ্গে আলোচনা করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম।

উল্লেখ্য, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা দীর্ঘ ৬ মাস যাবত নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম ও সাধারণ সম্পাদক এমপি একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে নানা অভিযোগে সমালোচনা করেন এবং তাদের জেলা কমিটি থেকে বাদ দেয়ার দাবি করে আসছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App