×

রাজধানী

স্বাস্থ্যবিধি না মানায় ঢাকা উত্তর সিটিতে ২১ হাজার টাকার জরিমানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুলাই ২০২১, ০৫:২৪ পিএম

স্বাস্থ্যবিধি না মানায় ঢাকা উত্তর সিটিতে ২১ হাজার টাকার জরিমানা

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালতের অভিযান। ছবি: ভোরের কাগজ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি এলাকায় করোনা ভাইরাস তথা কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ৫২টি মামলায় সর্বমোট ২১ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করা হয়।

আজ ১ জুলাই, বৃহস্পতিবার ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান পরিচালিত মোবাইল কোর্টে ২৫টি মামলায় ৫ হাজার টাকা, ২ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে ৯টি মামলায় ৪ হাজার টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান পরিচালিত মোবাইল কোর্টে ২ টি মামলায় ৩ হাজার ৫০০ টাকা, ৬ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ৫ হাজার ৬০০ টাকা, ৮ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবেদ আলী পরিচালিত মোবাইল কোর্টে ৭টি মামলায় ২ হাজার ২০০ টাকা এবং একই অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আশরাফুল আলম পরিচালিত মোবাইল কোর্টে ৫টি মামলায় ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ৫২টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ২১ হাজার ২০০ টাকা।

এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App