×

সারাদেশ

সিংগাইরে লকডাউন কার্যকর করতে মাঠে পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ জুলাই ২০২১, ০৯:৫৮ পিএম

সিংগাইরে লকডাউন কার্যকর করতে মাঠে পুলিশ

হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জের আঞ্চলিক মহাসড়কের সিংগাইরের প্রবেশ পথে লকডাউনে চলছে পুলিশের তল্লাশি।

কঠোর বিধি-নিষেধ ও লকডাউন কার্যকর করতে মানিকগঞ্জের সিংগাইরে মাঠে কাজ করছেন পুলিশ। কঠোর বিধি-নিষেধের তৃতীয় দিন শনিবার (৩ জুলাই) দেখা গেছে, লকডাউন কার্যকর করতে বিভিন্ন সড়ক, হাট-বাজার ও বাসস্ট্যান্ডে টহল দিচ্ছেন পুলিশ।

সরেজমিনে দুই একটি অটো রিকসা ছাড়া গণপরিবহন কিংবা ভারি কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি। হাট-বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় কাঁচাবাজার ও ওষুধের দোকান ছাড়া সব কিছু ছিল বন্ধ। বিনা কারণে ধল্লা বাজারে ঘুরাফেরা করার সময় টহলরত পুলিশ দুই জনকে আটক করলেও মুচলেকায় তাদেরকে ছেড়ে দেয়া হয়।

এদিকে, হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জের আঞ্চলিক মহাসড়কের সিংগাইরের প্রবেশ পথ ভাষা শহীদ রফিক সেতুর পশ্চিম পাশে ধল্লা-ফোর্ডনগর পুলিশ ফাঁড়ির সামনে চেক পোস্টে চলছে কঠোর পুলিশি তল্লাশি।

বিনা কারণে কোনো ব্যক্তি বা যানবাহনকে যাতায়াত করতে দেয়া হচ্ছে না। শনিবার (৩ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সদস্য এবং টিআইয়ের সঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মুহাম্মদ রায়হান, সহকারি পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) রেজাউল হক ও থানার ওসি সফিকুল ইসলাম মোল্যাকে দায়িত্ব পালন করতে দেখা গেছে।

এ প্রসঙ্গে সহকারি পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) রেজাউল হক বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে জেলা ও থানা পুলিশ লকডাউন কার্যকর করতে সর্বাত্নকভাবে দায়িত্ব পালন করছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App