×

সারাদেশ

লকডাউনে কাপ্তাই প্রশাসনের কড়া নজরদারি (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ জুলাই ২০২১, ০৬:২৩ পিএম

লকডাউনে কাপ্তাই প্রশাসনের কড়া নজরদারি (ভিডিও)

শুক্রবার সকাল থেকে কাপ্তাই উপজেলার বিভিন্ন এলাকায় সতর্কতামূলক মাইকিং করে পুলিশ। ছবি: ভোরের কাগজ

লকডাউনে কাপ্তাই প্রশাসনের কড়া নজরদারি (ভিডিও)

করোনা সংক্রমণের ঢেউ মোকাবেলায় সরকার ঘোষিত এক সপ্তাহের কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে কাপ্তাই উপজেলা প্রশাসন, বিজিবি চন্দ্রঘোনা ও কাপ্তাই থানা পুলিশের কড়া নজরদারি এবং সচেতনতামূলক প্রচারণা অভিযান শান্তিপূর্ণভাবে পরিচালিত হয়েছে।

শুক্রবার (২ জুলাই) সকাল থেকে কাপ্তাই উপজেলার রেশম বাগান চেকপোস্ট, কেপিএম, রাইখালী, কাপ্তাই নতুন বাজার, জেটিঘাট, শিলছড়ি ও কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়ি এলাকায় সতর্কতামূলক প্রচারণা অভিযান চালিয়েছে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ও কাপ্তাই থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দীন।

[caption id="attachment_294112" align="aligncenter" width="700"] সাধারণ মানুষকে সচেতনতায় শুক্রবার উপজেলা নির্বাহী অফিসারের নের্তৃত্বে মাঠে রয়েছে প্রশাসন। ছবি: ভোরের কাগজ[/caption]

লকডাউন মহড়াকালে কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হান্নান সহ বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীর উপস্থিতিতে চলমান করোনা পরিস্থিতিতে জনসাধারণকে স্বাস্থ্য সচেতন করতে ও বিনা প্রয়োজনে ঘর থেকে বের হতে নিষেধ করে মাইকিং প্রচারণা চালায় উপজেলা প্রশাসন ও পুলিশ বাহিনী।

https://youtu.be/49w8mxquXnM

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App