×

সারাদেশ

সুনামগঞ্জে নদীতে নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ জুলাই ২০২১, ০৩:১৯ পিএম

সুনামগঞ্জে নদীতে নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার

মেরাজুল ও খাইরুল

সুনামগঞ্জের তাহিরপুরের যাদুকাটা নদীতে নিখোঁজ দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকূল ও সীমানা গ্রামের পাশ থেকে উদ্ধার করা হয়। দুই ছেলেকে হারিয়ে মা-বাবাসহ স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম।

বিশ্বম্ভরপুর উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিয়ারচড় গ্রামের লুৎফুর রহমান নাঈম জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে আমাদের কাছে খবর আসে তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের দক্ষিণকূল গ্রামে এক শিশুর লাশ পানিতে ভেসে আছে।

খবর পেয়ে আমরা নিখোঁজ শিশুদের আত্মীয় স্বজনসহ ঘটনাস্থলে গিয়ে মেরাজুলের লাশ উদ্ধার করে নিয়ে আসি। এর ঘন্টাখানেক পর আবারো খবর পাই একই উপজেলার একই ইউনিয়নের সীমানা গ্রামে নদীতে আরেক শিশুর লাশ পানিতে ভেসে আছে। আবার আমরা সেখানে গিয়ে খাইরুলের লাশ উদ্ধার করে মিয়ারচড় নিয়ে আসি।

বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, দুই ভাইয়ের স্বজনরা চাচ্ছেন লাশ বিনা ময়নাতদন্তে দাফন করার জন্য। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

মঙ্গলবার (২৯ জুন) বিকালে নিজ বাড়ি থেকে দুই সহোদর মিয়ারচড় বাজার সংলগ্ন যাদুকাটা নদীে দেখতে যায়। এ সময় নদীর পাড়ে রাখা একটি নৌকায় উঠে খাইরুল।

বিষয়টি দেখতে পেয়ে বড় ভাই মেরাজুল (১০) বাজারে গিয়ে পিতা মস্ত মিয়াকে জানায় খাইরুল (৭) নৌকায় উঠে পানি দেখছে। মস্ত মিয়া খাইরুলকে নদী থেকে বাড়ি নিয়ে আসার জন্য পাঠায় মেরাজুলকে। মেরাজুল ছোট ভাই খাইরুলকে আনতে গিয়ে আর ফিরে আসেনি।

পরে বিষয়টি বিশ্বম্ভরপুর থানা পুলিশকে জানালে, বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিউর রহিম জাদিদ ও অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল হোসেন বুধবার সকালে ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় ডুবুরি দল যাদুকাটা নদীর মিয়ার চড়ে উদ্ধার অভিযান পরিচালনা করে। কিন্তু দুই ভাইয়ের সন্ধান মেলেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App