বিপৎসীমার উপরে তিন নদীর পানি

আগের সংবাদ

লকডাউন না মানায় ১১৫৩ জনকে শাস্তি, গ্রেপ্তার ৫৫০

পরের সংবাদ

স্পিকারের সঙ্গে কাতারের বিদায়ী রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: জুলাই ১, ২০২১ , ৯:২৯ অপরাহ্ণ আপডেট: জুলাই ১, ২০২১ , ৯:২৯ অপরাহ্ণ

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি-এর সাথে আজ তার সংসদ ভবনস্থ কার্যালয়ে বাংলাদেশে নিযুক্ত কাতারের বিদায়ী রাষ্ট্রদূত আহমেদ বিন মোহাম্মদ নাসের আল দেহাইমি সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে তারা অর্থনৈতিক উন্নয়ন ও ব্যবসা বাণিজ্যের প্রসার, করোনাকালীন জীবনযাত্রা, কোভিড-১৯ ভ্যাক্সিন কার্যক্রম, তথ্য-প্রযুক্তি খাতে বাংলাদেশের উল্লেখযোগ্য অগ্রগতি প্রভৃতি বিষয়ে আলোচনা করেন।

রাষ্ট্রদূত আহমেদ বিন মোহাম্মদ নাসের আল দেহাইমি বাংলাদেশের সঙ্গে সুদৃঢ় কূটনৈতিক সুসম্পর্কের ধারাবাহিকতা স্মরণ করে বলেন, বাংলাদেশের মানুষের অতিথিপরায়ণ আচরণ এবং বাংলাদেশের নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য সত্যি মনে রাখার মতো।

কোভিড-১৯ মোকাবেলা করে ব্যবসা-বাণিজ্যের গতি স্বাভাবিক রাখতে বাংলাদেশের গৃহীত উদ্যোগ সমূহের প্রশংসা করেন তিনি। পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে প্রতিবেশী দুই দেশের মধ্যে সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন আহমেদ বিন মোহাম্মদ নাসের আল দেহাইমি। এ সময় সংসদ সচিবালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

রি-এনআরআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়