×

সারাদেশ

তাহিরপুরে যাদুকাটা নদীতে নিখোঁজ দুই ভাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২১, ১০:১৬ পিএম

তাহিরপুরে যাদুকাটা নদীতে নিখোঁজ দুই ভাই

যাদুকাটা নদী/ ফাইল ছবি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে পাহাড়ি ঢলের পানিতে ডুবে দুই ভাই নিখোঁজ হয়েছে। তারা হলো, বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের মস্তু মিয়ার ছেলে মেরাজুল ইসলাম (১০) ও খাইরুল ইসলাম (৭)।

পারিবারিক সূত্রে জানা যায়,মঙ্গলবার (২৯ জুন) বিকালে নিজ বাড়ি থেকে দুই সহোদর মিয়ার চড় বাজার সংলগ্ন যাদুকাটা নদীতে পাহাড়ি ঢলের নতুন পানি দেখতে যায় দুই সহোদর। এ সময় নদীর পাড়ে রাখা একটি নৌকায় উঠে খাইরুল। বিষয়টি দেখতে পেয়ে বড় ভাই মেরাজুল বাজারে গিয়ে পিতা মস্ত মিয়াকে জানায় খাইরুল নৌকায় উঠে পানি দেখছে। মস্ত মিয়া খাইরুলকে নদী থেকে মেরাজুলকে বাড়ি নিয়ে আসার জন্য পাঠায়। পরে মেরাজুল তার ছোট ভাই খাইরুলকে আনতে গিয়ে আর ফিরে আসেনি।

নিখোঁজদ্বয়ের পিতা মস্ত মিয়া বলেন, নদীতে নতুন বানের পানি এসে ভরে গেছে। আমি বাজারে ব্যস্ত থাকায় বড় ছেলেকে বলেছিলাম, ছোট ছেলেকে নদীর পাড় থেকে নিয়ে আসতে। তাদের ফিরে আসতে দেরি দেখে কিছুক্ষণ পর নদীর পাড়ে গিয়ে দেখি তারা কেউই নেই।

পরে বিষয়টি বিশ্বম্ভরপুর থানায় জানালে, বুধবার সকালে ঘটনাস্থলে এসে থানা পুলিশের সহযোগিতায় ডুবুরি দল যাদুকাটা নদীর মিয়ার চড়ে উদ্ধার অভিযান পরিচালনা করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত দুই সহোদরের সন্ধান পায়নি উদ্ধারকারী দল।

বিশ্বম্ভরপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা সাদিউর রহিম জাদিদ বলেন, বিষয়টি জানার পরপরই সকালে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছি।

পরিবারের ভাষ্য মতে, দুই শিশুই নদীতে ডুবে নিখোঁজ হয়েছে। দুই সহোদরকে উদ্ধার করতে পরিবারের লোকজনসহ পুলিশ ও ডুবুরি দল চেষ্টা করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App