×

সারাদেশ

খুলনায় করোনায় মারা গেছে ১৩ জন, শনাক্ত ৩৩৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুন ২০২১, ১১:১৭ এএম

খুলনায় ২৪ ঘন্টায় হাসপাতালে করোনায় আক্রান্ত ১৩ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার (৩০জুন) সকাল ৮ টা পর্যন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, ২৫০ শয্যা হাসাপতাল ও বেসকারি গাজী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

তবে মৃত ব্যাক্তিদের মধ্যে খুলনা জেলার ৭ জন ও অন্য জেলার ৬ জন। এ ছাড়া গত ২৪ ঘন্টায় পিসিআর ল্যাবে ৮৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

খুলনা সিভিল সার্জন কার্যলয়ের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. শেখ সাদিয়া মনোয়ারা ঊষা জানান, খুলনায় চিকিৎসাধীন অবস্থায় করোনা সংক্রমণে ১৩ জনের মৃত্যু হয়েছে । এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ২ জন, ২৫০ শয্যা হাসপাতালের করোনা ইউনিটে (সদর হাসপাতাল) ৩ জন ও বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে খুলনা জেলার ৭ জন । বাকী ৬ জন অন্য জেলার।

ডা. ঊষা আরও জানান, খুলনায় করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘন্টায় নতুন রোগী হাসাপাতাপালে ভর্তি হয়েছে ১০০ জন। এদের মধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ৪৬ , খুলনা জেনারেল হাসপাতালে ১৮ ও গাজী মেডিকেলে ৩৬ জন। তিনি জানান, গত ২৪ ঘন্টায় খুলনার ৯ উপজেলা, একটি বেসরকারি হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৮৮৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে খুলনায় করোনা সংক্রমণের হার ৪২ শতাংশ বলেও জানান ডা. ঊষা ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App