না ফেরার দেশে অমিত

আগের সংবাদ

লকডাউনে বিচারকদের কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা

পরের সংবাদ

লকডাউনে বিদেশযাত্রীদের জন্য অভ্যন্তরীণ ফ্লাইট খোলা

প্রকাশিত: জুন ৩০, ২০২১ , ৯:৪৮ অপরাহ্ণ আপডেট: জুন ৩০, ২০২১ , ৯:৪৮ অপরাহ্ণ

কঠোর লকডাউনে অভ্যন্তরীণ রুটে নিয়মিত ফ্লাইট বন্ধ থাকলেও বিদেশগামী এবং ফেরত আসা যাত্রীদের জন্য চট্টগ্রাম, সিলেট ও কক্সবাজার রুটে ফ্লাইট চালাবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। তবে ওই ফ্লাইটে চড়তে আন্তর্জাতিক ফ্লাইটের টিকেট প্রদর্শন বাধ্যতামূলক- এমনটাই জানিয়েছে বিমান বাংলাদেশ।

বুধবার (৩০ জুন) সন্ধ্যায় জারি করা বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি বিধিনিষেধের আওতায় কঠোর লকডাউনে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১লা জুলাই থেকে ৭ই জুলাই পর্যন্ত অভ্যন্তরীণ রুটের নিয়মিত ফ্লাইট বাতিল ঘোষণা করছে। তবে শুধুমাত্র আন্তর্জাতিক ট্রানজিট যাত্রী পরিবহনের জন্য ঢাকা হতে চট্টগ্রাম, সিলেট ও কক্সবাজার গন্তব্যে স্বল্প সংখ্যক ফ্লাইট পরিচালনা করা হবে।

এই ফ্লাইট সমূহে শুধুমাত্র বিমানের টিকেটধারী আন্তর্জাতিক গন্তব্যের যাত্রীগণই ভ্রমণের সুযোগ পাবেন, অন্যরা নয়। বিমান জানিয়েছে, ১লা জুলাই থেকে ৭ জুলাই এর মধ্যে বাতিলকৃত ফ্লাইট সমূহের টিকেটধারী যাত্রীরা বিদ্যমান টিকেটের মাধ্যমে কোন প্রকার অতিরিক্ত চার্জ প্রদান করা ছাড়াই পরবর্তীতে (বিমানের আসন খালি থাকা সাপেক্ষে) ভ্রমণের সুযোগ পাবেন।

বিজ্ঞপ্তিতে বিস্তারিত তথ্যের জন্য বিমানের কল সেন্টার: ০১৯৯০ ৯৯৭ ৯৯৭ এ যোগাযোগ করতে বলা হয়েছে।

ডে/ এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়