করোনায় একদিনে রেকর্ড শনাক্ত ৮৮২২, মৃত্যু ১১৫

আগের সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সময় এখনো আসেনি: দীপু মনি

পরের সংবাদ

এবার মাদক মামলায় নাসিরের জামিন

প্রকাশিত: জুন ৩০, ২০২১ , ৫:৫৪ অপরাহ্ণ আপডেট: জুন ৩০, ২০২১ , ৫:৫৬ অপরাহ্ণ

পরী মনির ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় জামিন পাওয়ার পর এবার রাজধানীর বিমানবন্দর থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন পেয়েছেন নাসির উদ্দিন মাহমুদসহ তার তিন সহযোগী।

বুধবার (৩০ জুন) পাঁচ হাজার টাকা মুচলেকায় মামলাটির চার আসামির জামিনের আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত। নাসির উদ্দিনসহ মামলাটিতে জামিন পাওয়া বাকি তিনজন হলেন- লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধা।

এর আগে ১৪ জুন উত্তরায় অমির বাসায় অভিযান চালিয়ে নাসির উদ্দিন মাহমুদসহ ৫ জনকে গ্রেপ্তার করে ডিবির গোয়েন্দা পুলিশ। সে সময় অমির বাসায় তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়। অভিযান শেষে ওইদিনই রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

পরদিন ১৫ জুন এ মাদক মামলায় নাসির উদ্দিন মাহমুদ এবং তুহিন সিদ্দিকী অমির সাতদিন এবং এই তিন নারীর তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আর-আরএ/ডি-এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়