×

সারাদেশ

হেলিকপ্টারে বউ আনায় ৫০ হাজার টাকা জরিমানা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২১, ০৭:৫৭ পিএম

হেলিকপ্টারে বউ আনায় ৫০ হাজার টাকা জরিমানা

হেলিকপ্টারে নামানো হয় বর ও বউকে। ছবি: সংগৃহীত

মহামারি করোনাভাইরাস সংক্রমণের মধ্যে স্বাস্থ্যবিধি না মেনে হেলিকপ্টারে করে বউ আনায় জনসমাগমে স্বাস্থ্যবিধি ভাঙায় দায়ে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৮ জুন) দুপুরে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই ভ্রাম্যমাণ আদালকে এ জরিমানা করেন।

জানা যায়, সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাসানচর নতুন হাট গ্রামের জাহাঙ্গীর সরদার ছেলে সাগর আহমেদ সরদার (২৩) আজ সোমবার (২৮ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া নবিনগর উপজেলার ইব্রাহিমপুর এলাকার হাজি আলী করিম খন্দকারের মেয়ে কাউনান খন্দকার বন্যাকে (২৩) বিয়ে করেন। তিনি হেলিকপ্টারে শরীয়তপুরের দক্ষিণ ভাসানচর নতুন হাট নিয়ে আসেন ওই বউকে। হেলিকপ্টারটি ওই গ্রামের একটি ইটের সড়কে নামে।

পরে পালকিতে করে কনেকে বর সাগর আহমেদ সরদারের বাড়িতে নিয়ে যান। তখন অন্তত সহস্রাধিক মানুষ জড়ো হয়। তবে বেশির ভাগ মানুষের মুখে ছিল না মাস্ক। এই অবস্থায় করোনা সংক্রমণ বৃদ্ধির আশঙ্কা দেখা দেয়। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাগর আহমেদ সরদারের বাড়িতে গিয়ে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করার অপরাধে বরকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।

ইউএনও মনদীপ ঘরাই বলেন, মহামারি করোনাভাইরাস সংক্রমণের মধ্যে স্বাস্থ্যবিধি না মেনে হেলিকপ্টারে করে বউ এনে এলাকায় লোক সমাগম করে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করেছে। যা করোনা পরিস্থিতিতে দণ্ডনীয় অপরাধ। তাই ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। কেউ যদি স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App